AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০৪ জুলাই, ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সুহানা ‘বেস্ট গার্লফ্রেন্ড’ -অনন্যা পাণ্ডে


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:০৩ পিএম, ৩০ জুন, ২০২৪
সুহানা ‘বেস্ট গার্লফ্রেন্ড’ -অনন্যা পাণ্ডে

দুজনেই ছোটবেলার বন্ধু এবং দুজনেই বলিউডের উঠতি তারকা। তারা হলেন- বলিউডে অনন্যা পাণ্ডে ও সুহানা খান। নিজের ছোটবেলার বন্ধু শাহরুখ কন্যাকে বলিউড ইন্ডাস্ট্রির মোস্ট ডেটেবল অ্যাক্টর বলে জানালেন চাঙ্কি কন্যা।

এই দুই অভিনেত্রীর বন্ধুত্ব সম্পর্কে প্রায় সবাই জানেন। আউটিং থেকে ভেকেশন বা একসঙ্গে ক্রিকেট ম্যাচ দেখতে যাওয়া, সুহানা খান আর অনন্যা পাণ্ডেকে দেখা যায় একসঙ্গে। এই মুহূর্তে একই পেশায় সহকর্মীও।

তবে তাতে কোনও ইনসিকিয়োরিটি নয়, বরং হেলদি কম্পিটিশনের প্রত্যাশাই রাখেন অনন্যা। পাশাপাশি সুহানাকে ‘বেস্ট গার্লফ্রেন্ড’ বলার পরে এবার ‘মোস্ট ডেটেবেল অ্যাক্টর’ বললেন। শাহরুখ খানের মেয়ে যে এই মুহূর্তে কাউকে ডেট করছেন না, সেটাই স্পষ্ট করে দিয়েছেন অনন্যা পাণ্ডে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অনন্যা পাণ্ডে বলেন, ইন্ডাস্ট্রির মোস্ট ডেটেবল অ্যাক্টর সুহানা খান। কারণ ও হচ্ছে বেস্ট গার্লফ্রেন্ড এভার।

কাছের বন্ধু একই পেশা বেছে নেওয়ায় কি কোনও ইনসিকিয়োরিটিতে ভুগছেন তিনি? জানতে চাইলে আগে অনন্যা বলেছিলেন, ‘ইনসিকিয়োরিটি ফিল করি না। তবে হ্যা বিষয়টা কম্পিটিটিভ অবশ্যই। ছোটবেলা থেকে সব সময়েই কম্পিটিটিভ থেকেছি। আমার মনে হয় হেলদি কম্পিটিশন আরও ভালো কাজ করার জন্য মোটিভেটেড করে। যার ফলে আরও কঠোর পরিশ্রম করার ইচ্ছা তৈরি হয়।’

উল্লেখ্য, ২০১৯ সালে বলিউডে ডেবিউ করেছেন অনন্যা। মাঝে অবশ্য কাজের থেকে তার ব্যক্তিগত সম্পর্ক নিয়ে চর্চা বেশি ছিল। কিছুদিন আগে আদিত্য রায় কাপুরের সঙ্গে ব্রেকআপ হয়েছে এ অভিনেত্রী। আগামীদিনে বেশ কয়েকটা কাজও রয়েছে অনন্যার হাতে। সেই প্রজেক্টগুলোর সুবাদে ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা তিনি পাকাপোক্ত করতে পারেন কিনা, সেদিকে নজর থাকবে।

Link copied!