AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০৪ জুলাই, ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সৌমিকের নয়া সিরিজে আরিফিন-সৌরসেনী জুটি!


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৮:০৭ পিএম, ৩০ জুন, ২০২৪
সৌমিকের নয়া সিরিজে আরিফিন-সৌরসেনী জুটি!

সৌমিক সেন। তাতে যেমন ছিল স্টার হয়ে ওঠার গল্প, তেমনই ছিল হিংসা, লোভ, স্বার্থপরতা, রাজনীতি, দেশভাগের যন্ত্রণা। ওয়েব দুনিয়ার দর্শকদের মুগ্ধ করেছে ‘জুবিলি’। এবার? টলিপাড়ায় জোর গুঞ্জন, এবার সৌমিকের কলমে মুক্তিযুদ্ধের গল্প সেজে উঠছে। আর তাতে জুটি হিসেবে দেখা যেতে পারে বাংলাদেশি তারকা আরিফিন শুভ ও টলিউড অভিনেত্রী সৌরসেনী মৈত্রকে।

যদিও এ বিষয়ে এখনই কিছু বলতে নারাজ সৌমিক। তবে শোনা যাচ্ছে, নতুন এই সিরিজের পরিচালনার ভার তিনিই হয়তো সামলাবেন। টলিপাড়ায় জোর গুঞ্জন, নতুন সিরিজ প্রযোজনা করতে পারেন অর্পিতা চট্টোপাধ্যায়। আর তা দেখা যেতে পারে সোনি লিভ ওয়েব প্ল্যাটফর্মে। এ বিষয়ে প্রতিক্রিয়ার জন্য এক সংবাদমাধ্যমের পক্ষ থেকে সৌরসেনীর সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। তবে তিনিও এই সিরিজ নিয়ে কিছু বলতে নারাজ।

এমনিতে সৌরসেনীর এখন কলকাতা-মুম্বইয়ে যাতায়াত বেড়েছে। ‘তাজ: ডিভাইডেড বাই ব্লাড’-এ ফিমেল লিড হিসাবে আত্মপ্রকাশ করেছেন তিনি। সিরিজের মাধ্যমে সারা দেশের নজর কেড়েছেন তিনি। এখন মনীশ মালহোত্রার আগামী ছবিতে কাজ করছেন সৌরসেনী। তার শুটিং, ডাবিং চলছে। আবার কিছু প্যাচ ওয়ার্কও করতে হচ্ছে।

বাংলায় আবার সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘সত্যি বলতে সত্যি কিছু নেই’ ছবিতে দেখা যাবে সৌরসেনীকে। এর সঙ্গে যদি সৌমিকের সিরিজও যুক্ত হয় তাহলে নায়িকার অনুরাগীরা খুশিই হবেন। শোনা যাচ্ছে, চিত্রনাট্যের প্রাথমিক খসড়া ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে। সৌরসেনী ও আরিফিনের সঙ্গে প্রাথমিক কথাবার্তাও নাকি সারা।

 

 একুশে সংবাদ/স.প্র/হা.কা

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

Link copied!