AB Bank
ঢাকা শুক্রবার, ০৫ জুলাই, ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দুর্নীতি মামলায় ইডিকে ৯৯ লাখ টাকা ফেরত দিতে চান ঋতুপর্ণা!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:৫২ পিএম, ২ জুলাই, ২০২৪
দুর্নীতি মামলায় ইডিকে ৯৯ লাখ টাকা ফেরত দিতে চান ঋতুপর্ণা!

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত রেশন দুর্নীতি মামলায় জবাবদিহি করতে গত মাসে সিজিও কমপ্লেক্সে হাজির হয়েছিলেন। প্রায় ৫ ঘণ্টা ধরে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয় তাকে। ঋতু তদন্তে সব ধরনের সহযোগিতা করেছেন।

ইডি (এনফোর্সমেন্ট ডিরেক্টর) দপ্তর থেকে বেরিয়ে একথাই বলেছিলেন ঋতুপর্ণা। এবারে ইডি সূত্রে জানা গেছে, ৭০ লাখ রুপি (যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৯৯ লাখ টাকা) ফেরত দিতে চান এ টালিউড নায়িকা।

প্রাথমিক সূত্রে জানা গেছে, ব্যাংকের লেনদেনের তথ্যর উপর ভর করেই জিজ্ঞাসাবাদের জন্য ঋতুপর্ণা সেনগুপ্তকে তলব করেছিলেন ইডির কর্মকর্তারা। প্রথমবার যেতে পারেননি ঋতুপর্ণা। চিঠির মাধ্যমে জানিয়েছিলেন, বিদেশে থাকার কারণে তার পক্ষে দেখা করা সম্ভব হচ্ছে না। দেশে ফিরেই তিনি ইডি কর্তাদের সঙ্গে দেখা করবেন। সেই মতোই গত ১৯ জুন সিজিও কমপ্লেক্সে পৌঁছে যান ঋতু।

ঘণ্টার পর ঘণ্টা ইডি আধিকারিকদের সঙ্গে ঋতুপর্ণার বিভিন্ন বিষয়ে কথা হয়। জিজ্ঞাসাবাদের পর বেরিয়ে সাংবাদিকদের বলেছিলেন ঋতুর্পণা বলেন, ‘ইডির তদন্তে সম্পূর্ণ সহযোগিতা করেছি। ওনারা কিছু নথি চেয়েছিলেন, তা জমা দিয়েছি। এ বিষয়ে এর থেকে বেশি কিছু বলতে পারব না’।

এখন শোনা যাচ্ছে, জিজ্ঞাসাবাদের সময় ৭০ লাখ রুপি ফেরত দেওয়ার ইচ্ছে প্রকাশ করেন ঋতুপর্ণা। ইডির একটি সূত্রে জানাচ্ছে, এই অর্থ রেশন বন্টন দুর্নীতির এক অভিযুক্তর মাধ্যমে অভিনেত্রীর অ্যাকাউন্টে এসেছিল এমনই ধারণা কর্মকর্তাদের।

এর আগে ২০১৯ সালের জুলাইয়ে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে রোজভ্যালিকাণ্ডে তদন্তকারী সংস্থা ইডি জিজ্ঞাসাবাদ করেছিল। একসময় রোজভ্যালি বেশ কিছু বাংলা সিনেমা প্রযোজনা করেছিল। যে সিনেমার কয়েকটিতে অভিনয়ও করেছিলেন ঋতুপর্ণা। সেই সূত্রেই ঋতুপর্ণার সঙ্গে প্রতিষ্ঠানের কর্ণধার গৌতম কুণ্ডুর যোগাযোগ হয়েছিল বলে ইডির পক্ষ থেকে সময় বলা হয়েছিল।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!