AB Bank
ঢাকা শনিবার, ০৬ জুলাই, ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কবিতার সঙ্গে তুলনা করে দীপিকার প্রশংসায় রণবীর


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:১৫ পিএম, ৩ জুলাই, ২০২৪
কবিতার সঙ্গে তুলনা করে দীপিকার প্রশংসায় রণবীর

মুক্তি পেয়েছে বহু প্রতীক্ষিত সিনেমা ‘কল্কি ২৮৯৮ এডি’। নাগ অশ্বিন পরিচালিত এই সিনেমাটিই চলতি বছরের অন্যতম বড় বাজেটের সিনেমা। ‘কল্কি’তে অভিনয় করার জন্য বড় অঙ্কের পারিশ্রমিক নিয়েছেন প্রভাস, দীপিকা পাড়ুকোন ও অমিতাভ বচ্চন।

এদিকে অভিষেক বচ্চন আর তার বন্ধুদের সঙ্গে ‘কল্কি ২৮৯৮ এডি’ দেখতে গিয়েছিলেন অমিতাভ বচ্চন। এবার স্ত্রীর হাত ধরে ছবি দেখতে গেলেন রণবীর সিংহ। সম্পূর্ণ কালো পোশাক, কালো চশমা আর টুপিতে রণবীরকে দেখা যায় দীপিকা পাড়ুকোনের সঙ্গে।

বুধবার (৩ জুলাই) ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি পোস্ট করে তাতে রণবীর লিখেছেন, ‘কল্কি ২৮৯৮ এডি’ একটি অভিজাত ‘সিনেম্যাটিক’ প্রদর্শন। বড় পর্দার ছবির শেষ কথা! প্রযুক্তিগত কর্মকাণ্ডের অভূতপূর্ব সূক্ষ্মতা। সেরা ভারতীয় ছবি।’

এরপর তিনি একে একে পরিচালক নাগ অশ্বিন, কমল হাসন, প্রভাসকে উল্লেখ করে লেখেন, ‘নাগি স্যার এবং তার দলকে শুভেচ্ছা। কেউ যদি আমার মতো অমিতাভ বচ্চনের অন্ধভক্ত হন তাহলে কোনও ভাবেই এই ছবিটি দেখার সুযোগ হারাবেন না।’

Ranveer Singh | Ranveer Singh praised wife Deepika Padukone for her  performance in Kalki 2898 AD dgtl - Anandabazar

একেবারে শেষে নিজের স্ত্রীকে প্রশংসা করে লিখেছেন, ‘যদি আমার প্রিয়ার কথা বলতে হয়। তুমি প্রতিটি মুহূর্তকে ভরিয়ে তুলেছ নিজের লাবণ্য এবং আভিজাত্যে। এমন আকুলতা যেন কবিতা, কী শক্তিশালী। কোনও তুলনাই চলে না। তোমাকে ভালোবাসি।’ এর আগেও দীপিকার ছবির প্রশংসা করতে দেখা গেছে রণবীরকে। স্বামীর সঙ্গে ‘গহরাইয়াঁ’ ছবির গান গেয়ে বেড়াতে যাওয়ার ভিডিও পোস্ট করেছিলেন অভিনেত্রী।

‘কল্কি’ ছবিটিতে ভৈরব নামে এক শিকারির গল্প বলা হয়েছে। ক্যাম্পাসে নিজের জীবন গড়ার বিশাল উচ্চাকাঙ্ক্ষা তার। তিনি কীভাবে অশ্বত্থামা (অমিতাভ) এবং সুম ৮০ (দীপিকা) সঙ্গে পথ অতিক্রম করেন, তা নিয়েই এগোয় গল্পটি। কমল হাসান কমপ্লেক্সের শাসক সুপ্রিম ইয়াসকিনের চরিত্রে অভিনয় করেছেন। ছবিতে ম্রুনাল ঠাকুর, আন্না বেন, বিজয় দেবেরাকোন্ডা, দুলকার সালমান এবং ব্রহ্মানন্দমের মতো তারকারা অতিথি চরিত্রে অভিনয় করেছেন।

 

‘কল্কি’ ভারতীয় চলচ্চিত্রের অন্যতম প্রতীক্ষিত চলচ্চিত্র। ছবিতে প্রভাস ছাড়াও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, দীপিকা পাড়ুকোন ও কমল হাসান। ছবিটি পরিচালনা করেছেন নাগ অশ্বিন এবং প্রযোজনা করেছে বৈজেন্দি মুভিজ।

 

একুশে সংবাদ/এনএস 

Link copied!