AB Bank
ঢাকা শনিবার, ০৬ জুলাই, ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বেজবাবা সুমনের অস্ত্রোপচার সফল


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:০৭ পিএম, ৩ জুলাই, ২০২৪
বেজবাবা সুমনের অস্ত্রোপচার সফল

দেশের জনপ্রিয় রক ব্যান্ড অর্থহীন। ব্যান্ডের প্রধান সদস্য সাইদুস সালেহীন খালেদ সুমন (বেজবাবা) দীর্ঘ সময় ধরে অসুস্থ আছেন। তার শরীরে ইতোমধ্যেই অসংখ্যবার অস্ত্রোপচার হয়েছে। অপরেশন টেবিল থেকে আরও একবার সফল হয়ে ফিরেছেন তিনি। সম্প্রতি ব্যাংককে তার পায়ের সার্জারি সফলভাবে সম্পন্ন হয়েছে। বিষয়টি কালবেলাকে নিশ্চিত করেছেন ব্যান্ডের ম্যানেজার টিটু।

তিনি জানান, ৩ জুন ব্যাংককে অপারেশন সফল হয়েছে তার। এখন তিনি কেবিনে ডাক্তারের অবজারভেশনে আছেন। সপ্তাহ দুইয়ের মধ্যেই দেশে ফেরার সম্ভাবনা রয়েছে তার।

এর আগে দীর্ঘ এক স্ট্যাটাসে সুমন তার এই সার্জারি নিয়ে ভক্তদের অবগত করে লিখেছেন, ‘গত ছয় মাসে আমি বেশ খারাপ একটা সময় কাটিয়েছি। অনেকগুলো সার্জারি হয়েছে। এই মুহূর্তে ডান পায়ে প্রচণ্ড ব্যথা নিয়ে বিছানায় শুয়ে রেস্ট নিচ্ছি। ব্যথাটা ধীরে ধীরে কমছে। একটু সময় নিবে। ঈদের পরেই আবার ব্যাংককে যাব পায়ের অন্য একটা ছোটো সার্জারি করতে। তারপর জুলাই মাসের থার্ড উইকে ব্যাক করে ‘ফিনিক্সের ডায়েরি-২’ অ্যালবামের কাজ শুরু করব।’

এরপর স্টেজে ফেরার বিষয়ে সুমন আরও লিখেছেন, ‘মহানেরও হাতের নার্ভে কিছু সমস্যা দেখা গেছে। তার ও চিকিৎসা চলছে। আগস্টে সাধারণত বড় কনসার্ট হয় না। সুতরাং অর্থহীন আবার কনসার্টে ব্যাক করবে সেপ্টেম্বরে। আপনারা অর্থহীনের ওপর কখনো বিশ্বাস হারাননি। সব সময়ই অর্থহীনের পাশে ছিলেন। এতটা ভয়ংকর রকম ফ্যান বেইস আমি খুব কমই দেখেছি এই দেশে। এই পোস্টটা অফিসিয়াল পেজে দেওয়ার মতো একটা পোস্ট। কিন্তু শুধু এই কারণেই এখানে পোস্টটা দিলাম। সবকিছু ঠিকঠাক থাকলে, এতটুকু বলতে পারি, অর্থহীনের সেপ্টেম্বরের কামব্যাক শো-তে কেউ নিরাশ হবেন না। সুতরাং আরেকটু কষ্ট করে অপেক্ষা করুন। সবাইকে জানিয়ে দিন, অর্থহীন আসছে! অনেক ভালো থাকবেন এবং আমাদের জন্য দোয়া করবেন। অদ্ভুতদের জয় হোক!’

দেশে ফিরে সুমনকে বিশ্রামে থাকতে হবে। এরপর ডাক্তারের পরামর্শে আস্তে আস্তে কাজে ফেরার কথা রয়েছে তার। এসময়ে অর্থহীন কনসার্ট করার পাশাপাশি তাদের ফিনিক্সের ডায়েরির সিক্যুয়েল অ্যালবাম ‘ফিনিক্সের ডায়েরি-২’-এর কাজও সম্পন্ন করবেন বলে নিশ্চিত করা হয়। ব্যান্ডের বর্তমান সদস্যরা হলেন- সাইদুস সালেহীন সুমন, মার্ক ডন, মহান ফাহিম ও জাহিন রাশিদ।

একুশে সংবাদ/এনএস

Link copied!