AB Bank
ঢাকা সোমবার, ০৮ জুলাই, ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

২০১৬ সালেও বিয়ে করেছিলেন অভিনেত্রী চমক


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:৪১ পিএম, ৪ জুলাই, ২০২৪
২০১৬ সালেও বিয়ে করেছিলেন অভিনেত্রী চমক

অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। ২০২৪ সালের ২১ জুন হঠাৎ করেই সামাজিক যোগযোগমাধ্যমে বিয়ের ছবি প্রকাশ করেন এই অভিনেত্রী। ৯ টাকা কাবিন ও ৯০০ টাকার শাড়িতে বিয়ে করে আলোচনার জন্ম দেন এই অভিনেত্রী। এত সবকিছুর মাঝেই এবার এই অভিনেত্রীর স্বামী আজমান নাসিরের আগে দুটি বিয়ে নিয়ে চাঞ্চল্যকর তথ্য এসেছে গনমাধ্যমের কাছে।

নাসিরের প্রথম বিয়ে ২০০৮ সালের ১০ জুন। বিয়ের মাস খানেক পর স্টুডেন্ট ভিসায় স্ত্রী সামান্তা ইসলামকে নিয়ে লন্ডনে পড়াশোনা করতে যান তিনি। জানা গেছে, অর্থের জোগান না থাকায় শেষ পর্যন্ত পড়াশোনার পাঠ না চুকিয়েই দেশে ফেরেন তারা। এরপর ২০১১ সালের নভেম্বরে তাদের ঘরে কন্যাসন্তানের জন্ম হয়। কিন্তু দাম্পত্য কলহে ২০১৬ সালের জুন সামান্তার সঙ্গে ডিভোর্স হয় নাসিরের।

প্রথম সংসারে থাকাকালেই নাসিরের জীবনে আসে এক মডেল। ওই মডেল এখন চলচ্চিত্রে নাম লিখিয়েছেন। সেই মডেল কাম নায়িকার ‘ডেডবডি’ নামে একটি সিনেমা মুক্তিও পেয়েছে। তবে সাড়া ফেলতে পারেনি। সেই প্রেম অবশ্য বেশিদিন টেকেনি। নাসিরের অর্থনৈতিক অবস্থা ভালো না জানার পরেই কেটে পড়েন তিনি।

এর মধ্যে লামিয়া ফারহিনের সঙ্গে সম্পর্কে জড়ান নাসির। লামিয়া সম্ভ্রান্ত পরিবারের মেয়ে। অর্থবিত্ত কোনো কিছুতেই কমতি ছিল না। নাসিরের প্রেমের ফাঁদে পড়েন তিনি। প্রেমের সম্পর্ক থেকে ২০১৮ সালের ১৮ জুলাই বিয়ে সম্পন্ন করেন তারা।

এরপর ২০২০ সালের ডিসেম্বরে এই ঘরও আলো করে আসে কন্যাসন্তান। সূত্রটি বলছে, সংসার চলাকালে সময়েই নাসিরের সঙ্গে অভিনেত্রী চমকের পরিচয় হয়, যা নিয়ে তাদের সংসারে শুরু হয় টানাপোড়েন। দুজনই সিদ্ধান্তে আসে বিচ্ছেদের। তারপর ২০২৩ সালের অক্টোবর আনুষ্ঠানিক বিচ্ছেদ হয় তাদের। তার একবছর না পেরুতেই নাসিরের তৃতীয় স্ত্রী হন ছোট পর্দার অভিনেত্রী চমক।

এদিকে নাসিরের দুই বিয়ের খবর প্রকাশ্যে আসার পরপরই জানা গেল চমকেরও আগে বিয়ে হয়েছিল একটি। জানা গেছে, ২০১৪ সালের নভেম্বরে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন চমক। তার স্বামীর নাম খান এইচ কবির।

বিয়ে হওয়ার পর ২০১৫ সালের ১৪ ফেব্রুয়ারি চমকের স্বামী ফেসবুক পেজে ম্যারিড ইউথ চমক স্ট্যাটাস দেন। চমকের বর্তমান স্বামীর বিয়ের খবর প্রকাশ্যে আসতেই সাবেক স্বামীর সঙ্গে চমকের তোলা দুটি সেলফিও ঘুরপাক খাচ্ছে অন্তর্জাল দুনিয়ায়।

এদিকে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় যৌথভাবে দ্বিতীয় রানারআপ হয়েছিলেন রুকাইয়া জাহান চমক।

চমকের বিয়ের বিষয়টি নিশ্চিত করে প্রতিযোগিতার আয়জোক অন্তর শোবিজ কর্তৃপক্ষ জানান, আমরা জেনেছিলাম চমক বিবাহিত। সেজন্য তাকে যৌথভাবে তৃতীয় করা হয়েছিল। তা না হলে তাকে আমরা দ্বিতীয় করতাম। এর আগে চমক বলেছিল, ছেলেটি নাকি তার প্রেমিক। কিন্তু আমরা অনুসন্ধানে বের করেছিলাম সে-ই চমকের স্বামী। স্বামীর সঙ্গে রাজধানীর উত্তরায় থাকতেন।

এদিকে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় যৌথভাবে দ্বিতীয় রানারআপ হওয়ার পর থেকে তার স্বামী খান এইচ কবিরের সঙ্গে তার দূরত্ব বাড়ে। এক পর্যায় তাদের বিচ্ছেদ হয়। বর্তমানে কবির দেশের বাহিরে থাকেন।

প্রসঙ্গত, ২০১৭ সালে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ হয়ে শোবিজ অঙ্গনে পা রাখেন রুকাইয়া জাহান চমক। এরপর ২০২০ সালে অভিনয় শুরু করেন। তার উল্লেখযোগ্য নাটক ও সিরিজগুলো হলো ‘হায়দার’, ‘হাউস নং ৯৬’, ‘মহানগর’, ‘সাদা প্রাইভেট’, ‘অসমাপ্ত’, ‘ভাইরাল হ্যাজব্যান্ড’ ইত্যাদি।

 

একুশে সংবাদ/আ.ট/এনএস

Link copied!