AB Bank
ঢাকা সোমবার, ০৮ জুলাই, ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নারীদের মন জয় করার মন্ত্র জানালেন শাহরুখ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:৩৯ পিএম, ৫ জুলাই, ২০২৪
নারীদের মন জয় করার মন্ত্র জানালেন শাহরুখ

বলিউড বাদশা শাহরুখ খানের সিনেমা মানেই প্রেক্ষাগৃহে দর্শকের ভিড়। তার ভক্তের সংখ্যা গুনে শেষ করা যাবে না। বিশেষ করে আট থেকে আশি— অভিনেতার নারী অনুরাগী রয়েছেন সারা বিশ্ব জুড়ে। কিন্তু কেন তার প্রতি মুগ্ধ হন নারীরা?

এক সাক্ষাৎকারে শাহরুখ নিজেই জানিয়েছিলেন নারীরা ঠিক কেন তাকে পছন্দ করেন। বলিউড বাদশা বলেছিলেন, রোম্যান্স কীভাবে করা যায় আমি জেনে গিয়েছি। নারীরা আমায় কেন পছন্দ করে, আমি বুঝে গিয়েছি। ৬ থেকে ৬০, বা ৯০ যে কোনো বয়সের নারীর সঙ্গেই আমার দেখা হোক না কেন, আমি তাদের এত সম্মান দিই যে সবাই আমায় ভালোবেসে ফেলেন।

বিভিন্ন সিনেমার প্রচারেও দেখা গেছে, সহ-অভিনেত্রীদের কতটা সম্মান করেন তিনি। নারী ভক্তদের সঙ্গেও তার ব্যবহার চোখে পড়ার মতো।

Shahrukh Khan: শাহরুখের সম্পত্তির পরিমাণ কত? শুনলে চোখ কপালে উঠবে আপনারও! :  2024-02-29 | Aajkaal Bengali News, Bangla News, Breaking News in Bengali

অভিনেতা বলেন, আমি অনেক গান গেয়েছি, কবিতা বলেছি, নেচেছি, মজা করেছি, অদ্ভুত অদ্ভুত কথা বলেছি। সে জন্য নয়, আমার চেহারার জন্য তো নয়ই। নারীদের সম্মান দিই, এই একটি কারণেই তারা আমায় পছন্দ করেন। নারীরা শুধুই সম্মান পেতে চান। হতেই পারে তাদের শারীরিক চাহিদা বা অন্য চাহিদাও রয়েছে। কিন্তু নারীরা পুরুষদের থেকে সম্মানটাই সবচেয়ে বেশি প্রত্যাশা করেন। আমি সেটাই করি।

উল্লেখ্য, ২০২৩-এ পর পর তিনটি সিনেমা মুক্তি পেয়েছে শাহরুখের। এই মুহূর্তে তিনি তার আসন্ন সিনেমা ‘কিং’-এর কাজ নিয়ে ব্যস্ত। এ ছাড়াও তার হাতে রয়েছে ‘টাইগার ভার্সাস পাঠান’ নামে একটি সিনেমা।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!