AB Bank
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বড় পর্দায় মুক্তি পেল সুশান্তের সিনেমা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:২৮ পিএম, ৬ জুলাই, ২০২৪
বড় পর্দায় মুক্তি পেল সুশান্তের সিনেমা

প্রেক্ষাগৃহে ফের আসছে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ছবি। চার বছরের বেশি সময় পেরিয়ে গিয়েছে সুশান্তের মৃত্যুর। এখনও অনুরাগীরা ভুলতে পারেননি তাকে। তাই তাদের কাছে ফের প্রেক্ষাগৃহে সুশান্তের ছবি দেখার বিষয়টি বড় ব্যাপার।

২০১৬ সালে মুক্তি পেয়েছিল ভারতের প্রাক্তন ক্রিকেট তারকা মহেন্দ্র সিংহ ধোনির জীবনীচিত্র ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’। নামভূমিকায় অভিনয় করে প্রশংসা পেয়েছিলেন সুশান্ত।

৫ জুলাই থেকে ১১ জুলাই প্রেক্ষাগৃহে এই ছবি দেখা যাবে। আগামী ৭ জুলাই ধোনির জন্মদিন। প্রাক্তন ক্রিকেট তারকার ৪৩তম জন্মদিন উপলক্ষেই এই ছবির নির্মাতারা ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ ফের মুক্তির সিদ্ধান্ত নিয়েছে।

Sushant Singh Rajput: মৃত্যুর ৪ বছর পর সিনেমাহলে আবার সুশান্ত! প্রয়াত  অভিনেতার কোন সিনেমা মুক্তি পাচ্ছে জানেন?

কিছু দিন আগেই টি-টোয়েন্টি বিশ্বকাপে জয়ী হয়েছে ভারত। ক্রিকেট তারকা রোহিত শর্মার নেতৃত্বে তৃতীয় বার জয়ী হয়েছে ভারত। দ্বিতীয়বার ভারতের জয়ের সময়ে অধিনায়ক ছিলেন মহেন্দ্র সিং ধোনি। জীবনীচিত্রেও সেই বিষয়টি তুলে ধরা হয়। তাই সেই স্মৃতিচারণ করতেও মানুষ যে প্রেক্ষাগৃহে এই ছবি দেখতে ভিড় করবেন তা আশা করাই যায়।

২০২০ সালের ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল সুশান্তের দেহ। মুম্বাই পুলিশ জানিয়েছিল, আত্মহত্যা করেছিলেন এ অভিনেতা। যদিও তার মৃত্যু নিয়ে জলঘোলা হয়েছে বিস্তর। সুশান্তকে শেষ দেখা গিয়েছিল ‘দিল বেচারা’ নামে একটি ছবিতে। এই ছবিটি মুক্তি পায় তার মৃত্যুর পরে।

উল্লেখ্য, সুশান্ত সিং রাজপুত টেলিভিশন ধারাবাহিকে কাজ করার মধ্যে দিয়ে তার অভিনয় জীবন শুরু করেছিলেন। ২০০৮ সালে স্টার প্লাস চ্যানেলে প্রচারিত প্রণয়ধর্মী টেলিভিশন ধারাবাহিক কিস দেশ মে হ্যায় মেরা দিল-এ প্রীত জুনেজা চরিত্রে অভিনয়ের মাধ্যমে টেলিভিশন জগতে অভিষেক করেছিলেন।

একুশে সংবাদ/এনএস

Link copied!