AB Bank
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সোনাখচিত পোশাকে বিয়ের অনুষ্ঠানে হাজির আম্বানির ছেলে


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:০৫ পিএম, ৬ জুলাই, ২০২৪
সোনাখচিত পোশাকে বিয়ের অনুষ্ঠানে হাজির আম্বানির ছেলে

নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারে শুক্রবার রাতে বসেছে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের গ্র্যান্ড সঙ্গীতের আসর। আগামী ১২ই জুলাই সাত পাকে বাঁধা পড়বেন মুকেশ আম্বানির ছোট ছেলে।

এর আগেই একের পর এক অনুষ্ঠানে মেতে উঠেছে আম্বানি পরিবার। বিশেষ করে সঙ্গীতানুষ্ঠানে হাজির হয়েছেন বলিউড থেকে শুরু করে ক্রিকেট তারকারা। যেখানে প্রত্যেকের সাজ ছিল দেখার মতো।

অনুষ্ঠানে হবু বউয়ের হাত ধরে যখন অনন্ত আম্বানি গ্র্যান্ড এন্ট্রি নিলেন, উপস্থিত অতিথিরা তখন কাকে ছেড়ে কাকে দেখবেন দ্বিধায় পড়ে গিয়েছিলেন। অনন্ত-রাধিকার চোখ ধাঁধানো লুক মুগ্ধ করেছে সবাইকে।

অনুষ্ঠানে অনন্ত আম্বানি যেই কালো-সোনালী পোশাকটি পড়েছিলেন, সেটা খাঁটি সোনাখচিত। পোশাকের জরি এমব্রয়ডারিতে ব্যবহৃত সমস্ত উপাদানই খাটি সোনার তৈরি। গলা বন্ধ ম্যান্ডারিন কলারের পোশাকটিতে ফুলেল নকশা ফুটিয়ে তোলা হয়েছে সোনা দিয়ে। সাথে অনন্ত পরেছেন কালো কুর্তা শার্ট এবং প্যান্ট। জুতাও ছিল কালো। চুল পনিটেল করে বেঁধে রেখেছেন তিনি। তার পোশাকটি ডিজাইন করেছেন আবু জানি সন্দীপ খোসলা।

রাধিকার পোশাকটিও আবু জানি সন্দীপ খোসলার নকশা করা। পুরো লেহেঙ্গা জুড়ে করা হয়েছে মূল্যবান সোয়ারভস্কি ক্রিস্টালের কাজ। বেইজ ও গোল্ড রঙের অফ শোল্ডার ব্লাউজের সাথে এ-লাইন লেহেঙ্গায় দারুণ লাগছিল রাধিকাকে। গলায় পরেছিলেন হীরার নেকলেস, সাথে পান্নাও ছিল। একটি ব্রেসলেট, কানের দুলের সাথে উইংড আই-লাইনারে হালকা সাজে সেজেছেন রাধিকা।

মুকেশ আম্বানির হবু বউমা শিল্পপতি বীরেন মার্চেন্টের মেয়ে। কয়েক মাস ধরেই অনন্ত ও রাধিকার প্রাক-বিবাহ উৎসব চলছে। আহমেদাবাদ থেকে ৩০০ কিলোমিটার দূরে জামনগরে গত ১ মার্চ শুরু হয়েছিল তাদের প্রি-ওয়েডিং উৎসব।

ঐতিহ্যবাহী হিন্দু বৈদিক রীতিনীতি মেনে বিয়ের উৎসব পরিকল্পনা করা হয়েছে। গুজরাটি ঐতিহ্য ও পরম্পরা মেনেই চলছে যাবতীয় অনুষ্ঠান। বিয়ের আসরে অতিথিদের সাবেকি পোশাকে সামিল হওয়ার কথা জানানো হয়েছে।

বিয়ের পর আগামী ১৪ জুলাই, রবিবার হবে মঙ্গল উৎসব বা বিবাহোত্তর সংবর্ধনা। এই জমকালো অনুষ্ঠানের জন্য অতিথিদের ‍‍`ভারতীয় চটকদার‍‍` পোশাক পরতে বলা হয়েছে। এনকোর হেলথকেয়ারের সিইও বীরেন মার্চেন্ট এবং উদ্যোক্তা শায়লা মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্ট এবার আম্বানি পরিবারে ছোট বউমা হতে চলেছেন। 

একুশে সংবাদ/এনএস

Link copied!