AB Bank
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নতুন পরিচয়ে কেয়া পায়েল


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:৩৪ পিএম, ৬ জুলাই, ২০২৪
নতুন পরিচয়ে কেয়া পায়েল

ছোট পর্দার বড় অভিনেত্রী কেয়া পায়েল। বছরজুড়েই থাকে তার কাজের ব্যস্ততা। যে কোনো উৎসব কেন্দ্র করে সেই ব্যস্ততা বেড়ে যায় দ্বিগুণ। তাই তো নির্মাতাদের পছন্দের তালিকায় তিনি আছেন এখন ওপরের দিকে। অভিনয় নিয়ে ব্যস্ত এ অভিনেত্রীর এবার ব্যস্ততা আরও বেড়ে যাচ্ছে। নাম লেখাচ্ছেন ব্যবসায়। খুলছেন নারীদের জন্য বিউটি পার্লার। যেখানে কাস্টমারদের জন্য আধুনিক সব ব্যবস্থা রাখা হবে বলে জানান এ অভিনেত্রী।

কেয়া বর্তমানে নিজেকে সময় দিচ্ছেন। এ ছাড়া ব্যস্ত আছেন তার নতুন ব্যবসা প্রতিষ্ঠান নিয়ে। কারণ ১০ জুলাই এর উদ্বোধন। কেয়ার এ প্রতিষ্ঠানের নাম পার্ল বাই পায়েল মেকওভার অ্যান্ড স্যালুন। এটি রাজধানীর উত্তরায় অবস্থিত।

অদ্ভুত পরিবারে বাস করেন কেয়া পায়েল!

অভিনয়ের পাশাপাশি কেয়া সবসময়ই এমন একটি ব্যবসায়ী প্রতিষ্ঠানের স্বপ্ন দেখতেন। কালবেলার সঙ্গে আলাপকালে তিনি বলেন, ‘অভিনয়ে আমার অসম্ভব ব্যস্ত সময় যাচ্ছে। যার সবকিছুই দর্শকদের ভালোবাসার জন্য। এমন ব্যস্ততার মধ্যেই আমি নাম লেখাচ্ছি মেকওভার অ্যান্ড স্যালুন বিজনেসে। কারণ আমি চাচ্ছিলাম অভিনয়ের পাশাপাশি আমার নতুন আরেকটি পরিচয় হোক। এ ছাড়া এই সেক্টরটাও আমার খুবই পছন্দের। সেখান থেকেই এটি শুরু করা।’

এ সময় কেয়া আরও বলেন, ‘আমি নিজেও সাজতে ভীষণ ভালোবাসি। সেই জায়গা থেকে মনে হলো ত্বকের যত্ন বা মেকআপের জন্য পার্লারে যেতেই হয়। নিজের যদি একটা পার্লার থাকে মন্দ হয় না। এ ছাড়া অথেনটিক প্রোডাক্ট নিয়েও সংশয় থাকে। সবার স্ক্রিনে কিন্তু সবকিছু যায় না। ভাবলাম এ পার্লার করলে শুটিংয়ের বাইরে সময় কাটানোর একটা জায়গা হবে। পার্লার কেন্দ্র করে নতুন নতুন মানুষের সঙ্গে পরিচিত হতে পারব। তাদের প্রোপার একটা কেয়ার দিতে পারব এর মাধ্যমে।’

কেয়া পায়েল - ট্যাগ নিউজ

কেয়া পায়েলের পার্লারের ইচ্ছাটা আগেই থেকেই ছিল। শুটিংয়ের ব্যস্ততার কারণে তা সম্ভব হয়নি। তাই এবার ঈদের ব্যস্ততার পর বিরতি নিয়ে প্রতিষ্ঠানটি চালু করছেন তিনি। কেয়ার হাতে এখন বেশ কিছু নাটকের কাজ রয়েছে। যেগুলোর শুটিং শিগগিরই শুরু করবেন।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!