AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মিথিলার নতুন সিনেমা মুক্তি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:১৯ পিএম, ৬ জুলাই, ২০২৪
মিথিলার নতুন সিনেমা মুক্তি

রাফিয়াত রশিদ মিথিলা। দেশের গণ্ডি পেরিয়ে প্রতিবেশী দেশ ভারতেও ছড়িয়েছেন অভিনয়ের দ্যুতি। তারই ধারাবাহিকতায় শুক্রবার (৫ জুলাই) কলকাতায় মুক্তি পেয়েছে তার অভিনীত নতুন সিনেমা ‘অরণ্যের প্রাচীন প্রবাদ’। সিনেমা মুক্তিসহ নানা বিষয় নিয়ে সম্প্রতি তিনি মুখোমুখি হন গণমাধ্যমের।

এক সাক্ষাৎকারে মিথিলা বলেন, সব সময় আলাদা চরিত্রে কাজ করতে চেয়েছি। নতুন সিনেমাতেও তাই করেছি। এখানে আমাকে মফস্বলের একটি হাসপাতালের নার্স চরিত্রে দেখা যাবে। যার নাম দেবজানী।

তিনি আরও বলেন, কলকাতায় যে সিনেমাগুলো মুক্তি পেয়েছে, সবগুলোর জন্যই ভালো সাড়া ও প্রশংসা পেয়েছি। তার মধ্যে ‘মায়া’ সিনেমাটি বেশ ভালো চলেছে। ‘অভাগী’ পুরস্কার জিতেছে। পিছিয়ে নেই ‘নীতিশাস্ত্র’ও। বিভিন্ন উৎসবে এই সিনেমাটি প্রশংসিত হয়েছে। সর্বোপরি বলতে গেলে, কলকাতার সিনেমায় প্রত্যাশার চেয়ে বেশিই পেয়েছি।

‘অরণ্যের প্রাচীন প্রবাদ’ সিনেমাটি পরিচালনা করেছেন দুলাল দে। রহস্য ভরা এ সিনেমায় মিথিলার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার অভিনেতা জিতু কমল।

প্রসঙ্গত, কলকাতায় মুক্তির অপেক্ষায় আছে মিথিলা অভিনীত আরও একটি সিনেমা। নাম ‘মেঘলা’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তিনি। এছাড়া বাংলাদেশে মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘জলে জ্বলে তারা’ ও ‘নুলিয়াছড়ির সোনার পাহাড়’ নামের দুটি সিনেমা।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!