AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ধোনির জন্মদিনে মাঝরাতে হাজির সালমান খান


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:০৪ পিএম, ৭ জুলাই, ২০২৪
ধোনির জন্মদিনে মাঝরাতে হাজির সালমান খান

ভারতবর্ষের ক্রিকেট ইতিহাসে অন্যতম সেরা অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির জন্মদিন ৭ জুলাই। এই বিশেষ দিনটি উপলক্ষে ভক্তরা তাকে শুভেচ্ছা ভাসাচ্ছেন। তবে নজর কেড়েছে বলিউড মেগাস্টার সালমান খানের শুভেচ্ছাবার্তা। একটি বিশেষ পোস্টের মাধ্যমে এম এস ধোনিকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতা।

ইনস্টাগ্রামে ধোনির সঙ্গে একটি ছবিও শেয়ার করেছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে ধোনির জন্মদিনে কেক কেটে জন্মদিন উদযাপন করছেন সালমান খান।
শনিবার মধ্যরাতে ধোনির জন্মদিনে হাজির ছিলেন সালমান খান। ক্যাপ্টেন কুলের জন্মদিনে বলিউডের সুলতানের উপস্থিতিতে কাটা হল কেক।

সেই কেক ভাইজানকে খাইয়ে দিলেন ধোনি। যে ছবি ও ভিডিও ছড়িয়ে পড়েছে অনলাইনে। যা দেখে উভয়ের ভক্তরাই দারুণ খুশি।

1

ভিডিওতে দেখা যাচ্ছে, মাঝ রাতেই সেলিব্রশনে মেতেছিলেন সালমান খান।

তবে ধোনির থেকে একটু দূরেই দাঁড়িয়েছিলেন তিনি। কেক কাটার সময় ধোনির পাশেই ছিলেন স্ত্রী সাক্ষী। ‘হ্যাপি বার্থ ডে’ ধ্বনিতে কাটা হয় কেক। প্রথমে স্ত্রীকে কেক খাইয়ে দেন ‘ক্যাপ্টেন কুল’। তার পরই তিনি এগিয়ে যান সালমান খানের দিকে।

ডায়েটের মধ্যে থাকলেও ভালোবাসার এই আবদার ফেরাননি ভাইজান। কেক দিয়েই মুখ মিষ্টি করে প্রিয় ক্রিকেটারকে শুভেচ্ছা জানান তিনি। বর্তমানে সালমান খান ব্যস্ত রয়েছেন তার আসন্ন চলচ্চিত্র ‘সিকান্দার’-এর শুটিংয়ে। প্রাণনাশের হুমকি তোয়াক্কা না করে সিনেমাটির শুটিং শুরু করে দিয়েছেন সালমান খান। ইতোমধ্যেই প্রথম শিডিউলের শুটিং শেষ করে ফেলেছেন পরিচালক এ আর মুরুগাদোস। সিকান্দার মুক্তি পাবে আগামী বছরের ঈদে। এতে সালমান খানের বিপরীতে রয়েছে রাশ্মিকা মান্দানা।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!