AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিয়ের কার্ডের রহস্য জানালেন দীঘি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:৫২ পিএম, ৭ জুলাই, ২০২৪
বিয়ের কার্ডের রহস্য জানালেন দীঘি

সম্প্রতি অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘির একটি ফেসবুক পোস্ট ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। এ থেকে নেটিজেনরা ধারণা করতে শুরু করেন, শিগগিরই ‘বিয়ের পিঁড়িতে’ বসছেন তিনি! চলছে প্রস্তুতি! পরবর্তীতে সেই বিয়ের কার্ডের নেপথ্য কারণ জানিয়েছিল ইনডিপেনডেন্ট ডিজিটাল। এবার বিষয়টি আরও খোলসা করলেন দীঘি নিজেই।

জানা গেছে, সেই বিয়ের কার্ড মূলত একটি নতুন ওয়েব ফিল্মকে কেন্দ্র করে। যেখানে ‘প্রিয়ন্তী’ চরিত্রে অভিনয় করেছেন দীঘি। আর শিগগিরই এটি প্রচারে আসছে স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকিতে।

চারদিকে যখন দীঘির বিয়ের কার্ড নিয়ে নানা জল্পনা, তখন একটি ছোট্ট ভিডিও শেয়ার করে চরকি। যেখান থেকে উন্মোচিত হয় রহস্য। সেটি দীঘি নিজেও শেয়ার করেছেন ফেসবুকে।

ভিডিওটির শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘বিয়েটা কিন্তু প্রিয়ন্তীর। আর যারাযারা আমার বিয়ে ভেবে অনেক বেশি এক্সসাইটেড ছিলেন তাদের জন্য অল্প একটু সমবেদনা।’

এদিকে, চরকির ওই পোস্টের ক্যাপশন ছিল, ‘কী আসছে? কবে আসছে? যা-ই আসুক যখনই আসুক! আপনার উপস্থিতি আমাদের একান্ত কাম্য।’

ভিডিওটিতে দেখা গেছে, বিয়ের পোশাকে দীঘি। যেখানে লেখা, ‘জনাব/জনাবা, অসংখ্য ক্যাজুয়াল/ অনলাইন/ নন এক্সক্লুসিভ ডেটিং, সিচুয়েশনশিপ, বেঞ্চিং ইত্যাদির পর অবশেষে আমাদের কন্যা প্রিয়ন্তী বিবাহের জন্য রাজি হয়েছে। উক্ত অনুষ্ঠানে আপনি আর আপনার সপরিবার/সবান্ধব ডিজিটাল উপস্থিতি আমাদের একান্ত কাম্য। অনুষ্ঠানসূচী দ্রুত জানিয়ে দেওয়া হবে। ভেন্যু https://www.chorki.com/’

তবে ওয়েব ফিল্মটি কে পরিচালনা করেছেন, নাম কী, অভিনয়শিল্পী করা—এসব এখনও আড়ালেই রয়েছে। এ বিষয়ে কিছুই প্রকাশ করেনি চরকি।

প্রসঙ্গত, দীঘিকে সর্বশেষ দেখা গেছে ‌‘গাঁইয়া’ নামের একটি শর্টফিল্মে। এতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন খায়রুল বাসার। পরিচালনা করেছেন গিয়াস উদ্দিন সেলিম।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!