AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আলোচনায় সুহানার শাড়ি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:০৬ পিএম, ১৪ জুলাই, ২০২৪
আলোচনায় সুহানার শাড়ি

বলিউড বাদশাহ শাহরুখ খান। তার একমাত্র মেয়ে সুহানা খান। স্টার কিডদের মধ্যে তিনি অন্যতম জনপ্রিয়। তাইতো সুহানা যাই করেন তা নিয়েই আলোচনা হয় গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে। এবার ভারতের ধনকুবের মুকেশ আম্বানির পুত্র অনন্ত আম্বানির বিয়েতে পুরোনো শাড়ি পরে আলোচনার জন্ম দিলেন এ তারকা। খবর : ইন্ডিয়া টুডে

১২ জুলাই মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে বসেছিল তারার হাট। বিশ্বের বাঘা বাঘা সব অভিনেতা, অভিনেত্রী, সংগীতশিল্পী ও মডেলরা এদিন উপস্থিত হয় গর্জিয়াস সাজে আম্বানি পরিবারের বিয়েতে। এদিন প্রতিযোগিতা চলছিল পোশাক ও অলংকার দিয়ে কে কাকে ছাড়িয়ে যেতে পারেন। কারও গায়ে লাখ টাকার পোশাক তো কারও গলায় ছিল কোটি টাকার নেকলেস। কিন্তু সবকিছু ছাপিয়ে আলোচনার জন্ম দিয়েছে সোহানার পুরোনো শাড়ি।

Suhana Khan Dreamy In Sarees; Plunging Blouses Grabs Attention | IWMBuzz

বিয়েতে সুহানা তার পরিবারের সঙ্গে হাজির হন। যেখানে তাকে দেখা যায় ২০২২ সালের দিওয়ালি পার্টিতে পড়া সিক্যুইন শাড়িতে। যেটি ডিজাইন করেছিলেন বলিউডের জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার মনীষ মালহোত্রা। সেই একই শাড়ি পরে অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে হাজির হন সুহানা খান। যেটি নিয়েই আলোচনা শুরু হয় নেট দুনিয়ায়। তবে এ শাহরুখকন্যা কোনো মন্তব্য করেননি।

May be an image of 2 people and text

একুশে সংবাদ/এনএস

Link copied!