AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গায়েহলুদের অনুষ্ঠানে হঠাৎ প্রাক্তন প্রেমিকের আগমন!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:৩৩ পিএম, ১৫ জুলাই, ২০২৪
গায়েহলুদের অনুষ্ঠানে হঠাৎ প্রাক্তন প্রেমিকের আগমন!

গায়ের জড়ানো হলুদ শাড়ি। খোঁপায় জড়ানো জুঁই ফুলের মালা। কানে, গলায় ফুলেল গহনা। বোঝাই যাচ্ছে, গায়েহলুদের সাজ। সেই গায়েহলুদের আসরে হঠাৎ হাজির প্রাক্তন প্রেমিক। তার পরেই অঘটন। অভিনেত্রী স্বস্তিকা দত্তের নতুন মিউজ়িক ভিডিয়োয় ধরা পড়ল এমনই দৃশ্য।

‘সাওয়ারে’ নামের এই মিউজ়িক ভিডিয়োয় দেখা যায়, সম্পর্কে বিচ্ছেদ হলেও থেকে গিয়েছে প্রেম। পুরনো দিনের কথা ভুলতে পারেনি প্রেমিক। তাই প্রেমিকার বিয়ের দিনেই ঘটে যায় বড় অঘটন। স্বস্তিকার সঙ্গে এই মিউজ়িক ভিডিয়োয় জুটি বেঁধেছেন অভিনেতা জন। তাঁদের রসায়নও ইতিমধ্যেই নজর কেড়েছে নেটাগরিকের।

আনন্দবাজার অনলাইনকে অবশ্য স্বস্তিকা বলেছেন, “এখনও নিজেরই দেখা হয়নি মিউজ়িক ভিডিয়োটা। যদিও কাজটা করে খুব আনন্দ পেয়েছি। এই প্রথম জনের সঙ্গে কাজ করলাম। ওঁর সঙ্গে কাজ করে ভাল লেগেছে।”

সোমবার মুক্তি পেল এই মিউজ়িক ভিডিয়ো। আজকের দিনেই কেন এই মিউজ়িক ভিডিয়ো? প্রশ্ন করতেই অভিনেত্রী জানান, তিনি এই নিয়ে কোনও মন্তব্য করতে চান না।

উল্লেখ্য, সোমবার বিয়ে করছেন অভিনেত্রী সোহিনী সরকার ও গায়ক শোভন গঙ্গোপাধ্যায়। দক্ষিণ ২৪ পরগনার খামারবাড়িতে বসছে বিয়ের আসর। সোহিনীর আগে স্বস্তিকার সঙ্গে শোভনের সম্পর্কের কথা কারও অজানা নয়। 

২০২৩-এ একটি অনুষ্ঠান থেকে সোহিনী ও শোভনের সম্পর্কের সূচনা। অন্য দিকে, সেই সময়ে রণজয় বিষ্ণুর সঙ্গে সম্পর্কে ছিলেন সোহিনী। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!