AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ক্যানসারে মারা গেলেন অভিনেত্রী শ্যানেন ডোহার্টি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:০০ পিএম, ১৬ জুলাই, ২০২৪
ক্যানসারে মারা গেলেন অভিনেত্রী শ্যানেন ডোহার্টি

মরণব্যাধি ক্যান্সারের কাছে হার মানলেন হলিউড অভিনেত্রী শ্যানেন ডোহার্টি। ৫৩ বছর বয়সে মারা গেছেন তিনি। ‘বেভারলি হিলস’সহ বেশ কিছু কাজের জন্য শ্যানেন বিখ্যাত।

দ্য গার্ডিয়ানের প্রতিবেদন অনুযায়ী, শনিবার (১৩ জুলাই) মারা গেছেন শ্যানেন ডোহার্টি।

তাঁর মৃত্যু সম্পর্কে নিশ্চিত করেছেন অভিনেত্রীর মুখপাত্র লেসলি স্লোন। তিনি বলেন, ‘অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি, বহু বছর ক্যান্সারের সাথে লড়াইয়ের পর প্রয়াত হয়েছেন অভিনেত্রী শ্যানেন ডোহার্টি।’

২০১৫ সালে নিজের শরীরে বাসা বাঁধা ক্যান্সার নিয়ে মুখ খুলেছিলেন শ্যানেন। জানিয়েছিলেন, স্তন ক্যানসারে আক্রান্ত তিনি। ২০২৩ সালে তিনি জানিয়েছেন, তাঁর শরীরের অবস্থা ভালো নয়। তবে তিনি এখানেই থামবেন না।

নব্বইয়ের দশকে ছোটপর্দার জনপ্রিয় শো ‘বেভারলি হিলস ৯০২০১০’-এ হাই স্কুল ছাত্রী ‘ব্রেন্ডা ওয়ালস’র চরিত্র তাঁকে রাতারাতি জনপ্রিয় করে তোলে। তবে ১৯৯৪ সালে ‘বেভারলি হিলস’-এর চার নম্বর সিজনের শুটিং চলাকালীন ধারাবাহিকের সহ-অভিনেতা ও অভিনেত্রীদের সঙ্গে ব্যক্তিগত বিরোধে জড়ান তিনি। এরপর সরে যান শো থেকে।

আলোচনায় ঐশ্বরিয়া-অভিষেকের সম্পর্ক, কী বার্তা দেয় নতুন ছবি?আলোচনায় ঐশ্বরিয়া-অভিষেকের সম্পর্ক, কী বার্তা দেয় নতুন ছবি?
১৯৯৮ থেকে ২০০১ সাল পর্যন্ত চলা ‘চার্মড’ সিরিজেও কাজ করে জনপ্রিয়তা পান ডোহার্টি। নব্বই দশকে ‘অলমোস্ট ডে’ এবং ‘মালারটস’ সিনেমায় অভিনয় করেন তিনি। ২০০২ এবং ২০০৩ সালে মুক্তি পায় এই অভিনেত্রীর ‘দ্য রেন্ডারিং’ এবং ‘ভিউ অব টেরর’ সিনেমাটি।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!