AB Bank
ঢাকা শনিবার, ৩১ আগস্ট, ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

উর্বশীর ২৩ সেকেন্ডের ভিডিও ভাইরাল উত্তাল নেটদুনিয়া


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:৫৬ পিএম, ১৭ জুলাই, ২০২৪
উর্বশীর ২৩ সেকেন্ডের ভিডিও ভাইরাল উত্তাল নেটদুনিয়া

দিন কয়েক আগে সিনেমার সেটেই ভয়ঙ্কর দুর্ঘটনার শিকার হয়েছেন উর্বশী রাউতেলা। হায়দরাবাদে হাসপাতালে ভর্তি করানো হয় তাকে। শোনা যায়, হাড় ভেঙেছে অভিনেত্রীর। এর মাঝেই উর্বশীর এক ভিডিও ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। এই ভিডিয়োটি ঠিক কী ভাবে ছড়িয়ে পড়ল, নেটপাড়ায় তা নিয়ে জল্পনা নেটাগরিকদের।

সম্প্রতি উর্বশীর ২৩ সেকেন্ডের একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। সেখানেই দেখা যাচ্ছে স্নানঘরে ঢুকলেন উর্বশী। পরনে তার সালোয়ার কামিজ। স্নানঘরের দরজা বন্ধ করেই পোশাক বদলাতে শুরু করেন তিনি। সেখানেই বন্ধ হয়ে যায় ভিডিও। কিন্তু এমন এক ব্যক্তিগত মুহূর্তের ভিডিও কী ভাবে প্রকাশ্যে এল, তা নিয়ে সন্দিহান অনেকেই।

No photo description available.No photo description available.

যদিও সম্প্রাতিক সময়ে একাধিক নায়িকার ডিপফেক ভিডিয়ো ছড়িয়েছে নেটমহলে। সেই নিয়ে তাদের কেউ কেউ কড়া পদক্ষেপও করেছেন। উর্বশীর এই ভিডিও দেখে অনেকে ডিপফেকের সম্ভাবনা যেমন দেখতে পেয়েছেন, আবার তেমনই নেটপাড়ার একাংশের দাবি, পুরোটাই নাকি আসন্ন ছবির প্রচারের জন্য করা। কিন্তু কোনটা সত্যি, সে প্রসঙ্গে এখনও কোনও মন্তব্য করেননি উর্বশী।

No photo description available.No photo description available.

নিজের ফ্যাশন স্টেটমেন্ট এবং বিলাসবহুল জীবনযাত্রার কারণে বরাবরই চর্চায় থাকেন উর্বশী। ছবি বক্স অফিসে হিট না করলেও তার প্রভাব পড়তে দেখা যায়নি অভিনেত্রীর জীবনযাত্রায়। তা ছাড়া, ক্রিকেটার ঋষভ পন্থের সঙ্গে সম্পর্কের কারণে একটা সময় চর্চায় ছিলেন তিনি। এ বার উর্বশীর এই ভিডিয়ো প্রকাশ্যে। বিতর্কের জল কত দূর গড়ায়, তা নিয়ে কৌতূহল বাড়ছে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!