AB Bank
ঢাকা শনিবার, ৩১ আগস্ট, ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রাক্তনের বিয়ের রাতে গায়িকা ইমনের রহস্যময় পোস্ট


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৮:১৭ পিএম, ১৭ জুলাই, ২০২৪
প্রাক্তনের বিয়ের রাতে গায়িকা ইমনের রহস্যময় পোস্ট

গত সোমবার টালি অভিনেত্রী সোহিনী সরকারের সঙ্গে বিয়ে সেরেছেন গায়ক শোভন গঙ্গোপাধ্যায়। সোহিনীর আগেও শোভনের যে আরও সম্পর্ক ছিল তা অনেকেরই জানা। তাদের মধ্যে একজন গায়িকা ইমন চক্রবর্তী। একটা সময় তাদের প্রেমও উপচে পড়তো। কিন্তু সেই প্রেম আজ নেই, যেটি আছে সেটি সখ্য; দু‍‍`জনের মধ্যে বন্ধুত্ব।

শোভনের বিয়ের রাতে প্রাক্তন প্রেমিকা ইমন এমন এক কাজ করলেন যা নেটিজেনদের একাংশের বিষয়টি অসাধারণ বলে মনে হয়েছে। যখন শোভন-সোহিনী আজীবনের জন্য এক হওয়ার স্বপ্ন দেখছেন, তখনই স্বামী নীলাঞ্জনকে জড়িয়ে সামাজিক মাধ্যমে ছবি দিয়েছেন ইমন। লিখেছেন, ‘খুব প্রিয় ছবি’। সঙ্গে একগুচ্ছ ভালবাসা।

এরপরেই মন্তব্যঘরে নেটিজেনরা বলেন, ‘আজই এই ছবিটা দিতে হল? যাক; ভালই হয়েছে। সুখে আছেন। দেখে ভাল লাগছে’। আরেকজন শোভনকে খোঁচা দিয়ে লেখেন, বেশ হয়েছে। বেশ লাগছেও আপনাদের। নীলাঞ্জনকেই আপনার সঙ্গে ভাল মানায়।’

তবে কমেন্ট বক্স জুড়ে নেটিজেনদের যুক্তি, তর্ক, সমালোচনা থাকলেও বাস্তবে শোভন ও ইমনের মধ্যে কোনও বৈরিতা নেই। এমনকি যিশু সেনগুপ্তের যে অনুষ্ঠানে প্রথম শোভন আর সোহিনী কাছাকাছি আসেন, সেই অনুষ্ঠানেও কিন্তু হাজির ছিলেন ইমনই। কার্যত তার চোখের সামনেই শুরু হয়েছিল প্রাক্তনের নতুন শুরু।

সেই শুরু আরও এক ধাপ এগিয়ে এখন। তবে প্রাক্তনের বিয়ের রাতে বরের বাহুডোরে ইমনের ওই ছবি কি নিছকই কাকতালীয় নাকী কোনো রহস্য, তা অনেকের মনে প্রশ্নের সৃষ্টি করেছে।

প্রসঙ্গত, সোমবার আইনি মতে এক হন শোভন-সোহিনী। দুজনে একে-অপরকে পরিয়েছেন আংটি, হয়েছে মালা বদল। ভালোবাসার মানুষের সিঁথিতে সিঁদুরে রাঙিয়ে দিয়েছেন শোভন। সেইসব ছবি-ভিডিও ভাইরাল সামাজিক মাধ্যমে। শুভেচ্ছায় ভরিয়েছেন টালিউডের তারকারাও। 

একুশে সংবাদ/এনএস

Link copied!