AB Bank
ঢাকা শনিবার, ৩১ আগস্ট, ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হার্দিকের সঙ্গে সব সম্পর্ক শেষ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:৫৭ পিএম, ১৮ জুলাই, ২০২৪
হার্দিকের সঙ্গে সব সম্পর্ক শেষ

হার্দিকের সঙ্গে এক ছাদের নীচে থাকছিলেন না নাতাশা। এ বার কি দেশও ছাড়লেন তিনি? নাতাশার একটি পোস্ট দেখে তেমনই অনুমান নেটাগরিকের।

ক্রিকেট তারকা হার্দিক পাণ্ড্যর সঙ্গে নাতাশা স্তানকোভিচের বিচ্ছেদের জল্পনা চলছিল গত কয়েক দিন ধরেই। কিছু দিন আগে পেশায় রূপটানশিল্পী এক তরুণীর সঙ্গে নাম জড়ায় হার্দিকের। প্রাচী সোলাঙ্কি নামে সেই তরুণীর সঙ্গে হার্দিকের ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছিল। এই জল্পনার মধ্যেই নাকি নিজের ব্যাগ গুছিয়ে ফেলেছিলেন নাতাশা। সমাজমাধ্যমে পোস্ট করেছিলেন তিনি। নেটাগরিকের প্রশ্ন ছিল, তা হলে কি চরম পদক্ষেপটা করেই ফেললেন নাতাশা? সেই জল্পনাই সত্যি হল।

হার্দিকের সঙ্গে এক ছাদের নীচে থাকছিলেন না নাতাশা। এ বার কি দেশও ছাড়লেন তিনি? নাতাশার একটি পোস্ট দেখে তেমনই অনুমান নেটাগরিকের। কয়েক দিন আগে মুম্বই বিমানবন্দরে ছবিশিকারিদের ক্যামেরায় ধরা পড়েন সার্বিয়ান মডেল। সঙ্গে ছিলেন তাঁর ছেলে অগস্ত্য। ব্যাগপত্তর নিয়ে তিনি কোথায় যাচ্ছিলেন জানাননি। বরং ছবিশিকারিদের কিছুটা এড়িয়েই চলছিলেন সে দিন। ট্রলি ব্যাগের ছবি সমাজমাধ্যমে পোস্ট করে লিখেছিলেন, ‘‘এটাই বছরের সেই সময়টা!’’ এই ছবিই বিচ্ছেদের জল্পনায় ঘৃতাহুতি দেয়।

আর এ বার সার্বিয়াতে গিয়েই একটি ছবি পোস্ট করলেন নাতাশা। একটি বাড়ির বারান্দা থেকে তোলা সেই ছবি। ছবিতে লেখা, ‘‘হোম সুইট হোম’’। তা হলে কি এটাই নাতাশার নতুন বাসস্থান? হার্দিকের সঙ্গে সম্পর্কের পাট একেবারে চুকিয়ে কি তিনি এ বার পাকাপাকি ভাবে সার্বিয়াতেই থাকবেন? এ সব প্রশ্নই ঘুরপাক খাচ্ছে নেটাগরিকের মনে। উল্লেখ্য, এ বছর মে মাস থেকে হার্দিক ও নাতাশার বিচ্ছেদের খবর ছড়ায়। সমাজমাধ্যমে ‘পাণ্ড্য’ পদবি ত্যাগ করার পরেই এই জল্পনার সূত্রপাত। তার পরেই হার্দিকের সঙ্গে বিয়ের বেশ কিছু ছবিও সরিয়ে দেন তিনি।

একুশে সংবাদ/আ.বা/হা.কা

Link copied!