AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিষাক্ত মানুষদের জীবন থেকে ছুড়ে ফেলতে ভয় পেয়ো না: পরিণীতি চোপড়া


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:২৯ পিএম, ২৭ জুলাই, ২০২৪
বিষাক্ত মানুষদের জীবন থেকে ছুড়ে ফেলতে ভয় পেয়ো না: পরিণীতি চোপড়া

গেল বছর দীর্ঘদিনের প্রেমিক আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডার সঙ্গে সংসার পেতেছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। বিয়ের পর থেকেই নেটিজেনদের চর্চার মুখে পড়েন পরিণীতি। গুজন ওঠে— মা হতে যাচ্ছেন তিনি।

যদিও বিষয়িটি সত্য নয় বলে জানান পরিণীতি। এবার বিয়ের বছর না ঘুরতেই অভিনেত্রীর রসহস্যময় পোস্ট ঘিরে গুঞ্জন চলছে। বর্তমানে ভারতীয় বিনোদন জগতে বাজছে বিচ্ছেদের সুর। এক দিকে হার্দিক পান্ডিয়া ও নাতাশার বিচ্ছেদে স্তব্ধ তাদের অনুরাগীরা।

অন্যদিকে বলিউডের ‘পাওয়ার কাপল’ মালাইকা-অর্জুনও সম্পর্কে ইতি টেনেছেন। আবার ঐশ্বরিয়া-অভিষেকের বিচ্ছেদের জল্পনাও চলছে সিনেমাপাড়ায়। এসবের মাঝে পরিণীতির এমন রহস্যময় পোস্ট খুব স্বাভাবিকভাবেই নানান প্রশ্নের জন্ম দিয়েছে তার ভক্তদের মনে।

অন্যের জন্য বেঁচে থাকা বন্ধ করো‍‍`

তবে কি পরিণীতির সংসারেও চলছে অশান্তি? নাকি এমন পোস্টের পেছনে রয়েছে অন্য কোনো কারণ?

সামাজিক যোগাযোগমাধ্যমে পরিণীতি লিখেছেন— এই মাসে আমি নিজের জীবনকে আরও একটু ভালো করে দেখার জন্য থেমেছি। আবারও বুঝেছি, একজনের মানসিকতাই সব। অপ্রয়োজনীয় বিষয়ে গুরুত্ব দেওয়ার কোনো প্রয়োজন নেই। এর জন্য এক সেকেন্ড সময়ও নষ্ট করবেন না। সময় কিন্তু বয়ে চলেছে।

পরিণীতি চোপড়া কি রাজনীতিতে আসছেন?

প্রতিটি মুহূর্ত কীভাবে কাটাবেন, তা আপনার ওপরেই নির্ভর করছে। অন্য কারও জন্য বাঁচা বন্ধ করুন। নিজের মানসিকতার সঙ্গে মেলে, এমন মানুষ খুঁজে নিন। বিষাক্ত মানুষদের জীবন থেকে ছেঁটে ফেলতে ভয় পাবেন না।

অন্যেরা কী ভাবছে, তা নিয়ে ভাবা বন্ধ করুন। যেকোনো পরিস্থিতিতে আপনার প্রতিক্রিয়া বদলান। জীবনে সময় কিন্তু সীমিত। তাই নিজে যেমন চান, তেমন ভাবেই বাঁচুন।’যদিও কাকে নিয়ে পোস্টটি দিয়েছেন তা প্রকাশ করেননি পরিণীতি। তবে পরিস্থিতি বা ঘটনা যাই হোক না কেন অভিনেত্রীর পাশে সবসময় ভক্তরা রয়েছেন বলে জানিয়েছেন তারা।

স্বামীর হাত ধরে পরিণীতি কি রাজনীতিতে নামছেন

প্রসঙ্গত, ২০২৩ সালের সেপ্টেম্বরে সাত পাকে বাঁধা পড়েন পরিণীতি-রাঘব। এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন, রাঘবের সঙ্গে দেখা হওয়ার কয়েক মিনিটের মধ্যেই বুঝতে পেরেছিলেন, এই রাজনীতিবিদকেই বিয়ে করতে চান তিনি।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!