AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সুস্থ হয়ে বাসায় ফিরলেন ববিতা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:০৯ পিএম, ২৭ জুলাই, ২০২৪
সুস্থ হয়ে বাসায় ফিরলেন ববিতা

কভিড আক্রান্ত হয়ে চার দিন হাসপাতালে ভর্তি ছিলেন দেশবরেণ্য অভিনেত্রী ববিতা। ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর তার করোনা নেগেটিভ হয়। এরপর চিকিৎসকের পরামর্শে তিনি বাসায় ফিরে যান।

শনিবার (২৭ জুলাই) সকালে গণমাধ্যমকে ববিতার করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন থাকার খবর জানিয়েছেন তার ছোট বোন অভিনয়শিল্পী চম্পা।

তিনি জানিয়েছেন, আপাতত সুস্থ আছেন ববিতা। তবে শারীরিক দুর্বলতা এখনো পুরোপুরি কাটিয়ে উঠতে পারেননি অভিনেত্রী। এর আগেও একবার ববিতা করোনায় আক্রান্ত হয়েছিলেন বলে জানান চম্পা। চম্পা জানান, কয়েক দিন ধরে শরীরে ব্যথা অনুভব করছিলেন ববিতা।

জ্বর ছিল না, তবে অস্বস্তি লাগছিল। এরপর পরীক্ষা–নিরীক্ষা শেষে জানতে পারেন করোনা পজিটিভ হওয়ার খবরটি। কালক্ষেপণ না করে দ্রুত হাসপাতালে ভর্তি করানো হয়। ১৮ জুলাই ববিতাকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়।

সত্তরের দশকে ‘শেষ পর্যন্ত’ সিনেমার মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক হয় ববিতার। জহির রায়হান পরিচালিত ‘জ্বালতে সুরুজ কি নিচে’ সিনেমার মাধ্যমে নায়িকা হিসেবে তার পথ চলা শুরু। দীর্ঘ ক্যারিয়ারে অসংখ্য কালজয়ী সিনেমায় অভিনয় করেছেন। বরেণ্য নির্মাতা সত্যজিৎ রায়ের ‘অশনি সংকেত’ সিনেমায় অভিনয় করে আন্তর্জাতিকভাবে অঙ্গনেও প্রশংসিত হন।

কিংবদন্তি অভিনেত্রী ববিতা প্রথম নারী অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান। এরপর নিজের অভিনয় দক্ষতায় একাধিকবার এই পুরস্কার পেয়েছেন তিনি।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!