AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রথমবার ওয়েব সিরিজে তটিনী


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:২৫ পিএম, ২৮ জুলাই, ২০২৪
প্রথমবার ওয়েব সিরিজে তটিনী

খুব অল্প সময়েই নিজ অভিনয়গুণে দর্শকদের মন কেড়েছেন তানজিম সাইয়ারা তটিনী। ইতোমধ্যে বেশ কয়েকটি কাজ করে দর্শকমহলে প্রশংসা কুড়িয়েছেন তিনি। এবার প্রথমবারের মতো ওয়েব ফিল্মে কাজ করতে যাচ্ছেন তটিনী। গত ২৬ জুলাই দেশের একটি গণমাধ্যমে খবরটি নিশ্চিত করেছেন অভিনেত্রী নিজেই।

এর আগেও ওটিটির পর্দায় দেখা গিয়েছিল তটিনীকে। তবে সেটি ছিল একটি অ্যানথোলজি সিনেমার পর্বে। ‘এই মুহূর্তে’ সিরিজের ‘কল্পনা’ পর্বে অভিনয় করেছিলেন তিনি। নাম ঠিক না হওয়া নতুন ওয়েব ফিল্মটি নির্মাণ করবেন সানী সানোয়ার।

তবে সিরিজটির গল্প ও নিজের চরিত্র সম্পর্কে এখনই বলতে নারাজ তিনি। পরিচালক নিজেই নাকি সময় হলে সিনেমাটির বিস্তারিত প্রকাশ করবেন বলে জানালেন তটিনী।

তটিনী জানালেন তাঁর সুন্দর হাসির রহস্য

তিনি বলেন, আমার মনে করি, যেকোনো কাজের শুরুটা ভালো কিছু দিয়ে হওয়া উচিত। ‘কল্পনা’ দিয়ে ওটিটিতে পা রেখেছিলাম আমি। বেশ প্রশংসিতও হয়েছে কাজটি। এর মধ্যে অনেক কাজের প্রস্তাব পেলেও করিনি। কারণ ওয়েব ফিল্মে কাজের প্রতি আস্থা তৈরি না হলে করা ঠিক না। তাই এত দিন ওয়েবে কাজ করা হয়নি।

তটিনী বলেন, ওয়েবের কাজগুলো সাধারণত সময় নিয়ে, প্রস্তুতি নিয়ে নির্মিত হয়। ভালো কাজের সুযোগ থাকে এখানে। নতুন সিরিজটির গল্প, চরিত্র ও নির্মাণের পরিকল্পনা শুনে ভালো কাজের বিশ্বাসের জায়গাটি পেয়েছি। তাই রাজি হয়েছি।

প্রশংসিত, সমালোচিত তটিনী | ফটো ফিচার

জানা গেছে, আগামী ৫ আগস্ট থেকে ওয়েব ফিল্মটির শুটিং শুরু হওয়ার কথা রয়েচে। তবে দেশের বর্তমান পরিস্থিতির কারণে সেটা পেছাতে পারে।

এ প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ৫ থেকে ১৫ আগস্ট পর্যন্ত আমার অংশের শুটিং হওয়ার কথা। এখন পর্যন্ত শুটিং শিডিউল ঠিকঠাক আছে। তবে দেশের পরিস্থিতির কারণে ওই তারিখে শুটিং নাও শুরু হতে পারে। পরিস্থিতি বুঝে কিছুদিন পিছিয়ে যেতে পারে।

প্রশংসিত, সমালোচিত তটিনী | ফটো ফিচার

প্রসঙ্গত, ইতোমধ্যে তিনটি নাটকের শুটিংও শেষ করেছেন তটিনী। নাটকগুলো হলো— রাফাত মজুমদার রিংকুর ‘ভালোবাসার আদরে’, রুবেল হাসানের ‘বউয়ের বিয়ে’ ও মাসিকুল আলমের নাম ঠিক না হওয়া একটি নাটক। আরেকটি নাটক শুটিং শুরু হলেও দেশের বর্তমান পরিস্থিতির কারণে আপাতত বন্ধ আছে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!