AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মোদির সঙ্গে শাহরুখের তুলনা রণবীরের


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:৩৬ পিএম, ২৯ জুলাই, ২০২৪
মোদির সঙ্গে শাহরুখের তুলনা রণবীরের

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বলিউড বাদশাহ খ্যাত অভিনেতা শাহরুখ খানের সঙ্গে তুলনা করেছেন আরেক বলিউড অভিনেতা রণবীর কাপুর।

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়াকে দেয়া এক সাক্ষাৎকারে প্রথমবার মোদিকে নিয়ে এ মন্তব্য করেন তিনি।

এ প্রসঙ্গে রণবীর বলেন, রাজনীতি নিয়ে আসলে আমি তেমন কিছু ভাবি না। তবে প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদিকে আমি খুব পছন্দ করি।

এর কারণ জানিয়ে রণবীর বলেন, ‘চার-পাঁচ বছর আগে অভিনয় শিল্পী ও পরিচালকরা মিলে নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ করতে গিয়েছিলাম। তাকে আপনারা সবাই টিভিতে দেখেন, তিনি কীভাবে কথা বলেন -- তা সবারই জানা। তবে খুব কাছে থেকে তাকে যারা দেখেছেন তারা জানেন, তার মধ্যে এক ‘অদ্ভূত’ বিষয় রয়েছে।

রণবীর আরও বলেন, এ ‘অদ্ভূত’ বিষয়কে ‘ম্যাগনেটিক চার্ম’ বলতে পারেন, যা আপনাকে তার কাছে টেনে নিয়ে যাবে। আমরা অপেক্ষা করছিলাম। তিনি এলেন, বসলেন। প্রত্যেকের সঙ্গে ব্যক্তিগতভাবে কথা বললেন। আমার এখনও স্পষ্ট মনে আছে, ওই সময় আমার বাবা অসুস্থ ছিলেন। তাই আমার কাছে বাবার খোঁজ খবর নিচ্ছিলেন তিনি। সে বিষয়ে কিছু প্রশ্নও ছিল তার।’

মোদি প্রসঙ্গে রণবীর বলেন, ওই অনুষ্ঠানে অভিনয়শিল্পী হিসেবে আলিয়াও ( রণবীর কাপুরের স্ত্রী) ছিল। তখন আলিয়ার সঙ্গে তিনি ভিন্ন প্রসঙ্গ নিয়ে কথা বলছিলেন। অভিনেতা ভিকি কৌশল এবং পরিচালক করণ জোহরও ছিলেন। প্রত্যেকের জন্যই আলাদা আলাদা প্রশ্ন ছিল প্রধানমন্ত্রীর। সবার সঙ্গে ব্যক্তিগত আলাপচারিতা করেন।

স্মৃতিতাড়িত সে সময় প্রসঙ্গে রণবীর বলেন, দেশের একজন প্রধানমন্ত্রী হয়েও এই যে সবার ব্যক্তিগত বিষয় সম্পর্কে জেনে সে মতো প্রশ্ন ও আলাপচারিতা করছিলেন মোদি, সেটা তিনি নাও করতে পারতেন। তারপরও তিনি সেটা করেছেন। আসলে মহান মানুষদের মধ্যে এমন উৎসাহ আর প্রচেষ্টাটা দেখা যায়।

এরপরই রণবীর বলেন, শাহরুখ খানও ঠিক এমনই। এমন অনেক মহৎ মানুষই পৃথিবীতে আছেন। তাদের আচরণই অনেক কিছু বলে দেয়।

প্রসঙ্গত, রণবীর কাপুর বর্তমানে ‘রামায়ণ’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত আছেন। হাতে আছে সঞ্জয়লীলা বানসালি পরিচালিত নতুন সিনেমা ‘লাভ এন্ড ওয়ার’ সিনেমার কাজ।  

 

একুশে সংবাদ/এনএস

Link copied!