AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নোরা ফাতেহি জানালেন তার ভয়ংকর জীবনের গল্প


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:৪৩ পিএম, ২৯ জুলাই, ২০২৪
নোরা ফাতেহি জানালেন তার ভয়ংকর জীবনের গল্প

বলিউডের আলোচিত অভিনেত্রী নোরা ফাতেহি। সুপারহিট সিনেমা গুলোর আইটেম গানে অংশ নিতে দেখা বেশি এই নায়িকাকে। কিন্তু তার নাচের পারফর্ম করতে ভালো লাগে না তেমনটাই এর আগে জানিয়েছিলেন তিনি। গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করার ইচ্ছা প্রকাশ করেন নোরা। যদিও তাকে যোগ্য মূল্যায়ন বা সুযোগ দেয়া হয়নি বলে একাধিক সাক্ষাৎকারে জানান তিনি।

কিন্তু হাল ছাড়তে নারাজ এই অভিনেত্রী। প্রতিনিয়তই চেষ্টা চালিয়ে যাচ্ছেন এই কানাডিয়ান সুন্দরী। পর্যাপ্ত সুযোগ না পেলেও এরইমধ্যে যে অবস্থান তার তৈরি হয়েছে সেখানে ছিল নানা প্রতিকূলতা।

সাফল্য পেতে ডেটিংয়ের প্রস্তাব, নোরা ফাতেহির স্বীকারোক্তি

নোরা বলেন, ‘পকেটে মাত্র ৫ হাজার টাকা নিয়ে ভারতে এসেছিলাম আমি। একটি তিন কামরার ফ্ল্যাটে উঠেছিলাম। সেই ফ্ল্যাটে ৯ জন মানসিকভাবে অসুস্থ মানুষের সঙ্গে থাকতাম আমি। আমার ঘরে আরও দুটি মেয়ে থাকত। সেই সময় ভাবতাম, এ আমি কোথায় এসে পড়লাম! এখনো ভাবলে ভয় লাগে। খুব কঠিন সময় ছিল সেটা। এই লড়াইও খুব কষ্টের ছিল।’

আমি কখনই আমার শরীর নিয়ে লজ্জিত নই: নোরা ফাতেহি

সম্প্রতি এক সাক্ষাৎকারে নোরা আরও জানান, নিজের লড়াই নিয়ে তিনি একটি তথ্যচিত্র তৈরি করতে চান। তিনি বলেন, ‘কীভাবে নোরা নামে এক সাধারণ মেয়ে বলিউডে এলো এবং হিন্দি ভাষা শিখল সমস্ত বাধা অতিক্রম করে, তা নিয়ে তথ্যচিত্র বানাতে চাই। তাকে লোকে বলেছিল, সে কিছুই করতে পারবে না। কিন্তু, সকলকে মিথ্যে প্রমাণ করে আজ সে বিশ্বের পরিচিত তারকা। এটাই আমার গল্প। সত্যিই তথ্যচিত্র বানানোর মতো কাহিনি।’
কী খেয়ে ফিট থাকেন নোরা ফাতেহি
নোরা ফাতেহি নৃত্যশিল্পী, মডেল, অভিনেত্রী ও গায়িকা। বিভিন্ন সাক্ষাৎকারে তিনি ‍‍`হৃদয়ে ভারতীয়‍‍` বলে নিজেকে অভিহিত করে থাকেন। রোয়ার: টাইগার্স অব দ্য সুন্দরবনস চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তার বলিউডে অভিষেক ঘটেছিল। তিনি তেলুগু চলচ্চিত্র টেম্পার, বাহুবলী: দ্য বিগিনিং ও কিক ২ চলচ্চিত্রে আইটেম গানে পারফর্ম করে জনপ্রিয়তা অর্জন করেন। ২০১৫ সালে তিনি বিগ বস- এ প্রতিযোগী ছিলেন এবং ৮৪ তম দিনে তিনি প্রতিযোগিতা থেকে বিদায় নেন। 

 

একুশে সংবাদ/এনএস

Link copied!