AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ছোট প্রেমিককে নিয়ে ছুটিতে কৃতি!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:০২ পিএম, ২৯ জুলাই, ২০২৪
ছোট প্রেমিককে নিয়ে ছুটিতে কৃতি!

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কৃতি স্যানন। তার ব্যক্তিগত জীবন নিয়ে একাধিকবার খবরের শিরোনাম হয়েছেন তিনি। গত কয়েক মাস ধরে গুঞ্জন উড়ছে, বয়সে ছোট ব্যবসায়ী ‘কবির ভাইয়ের’ সঙ্গে প্রেম করছেন কৃতি। এবার তারা দু’জনে বিদেশে ছুটি কাটাচ্ছেন।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, কৃতি স্যানন ও কবির ভাই বর্তমানে গ্রিসের মাইকোনোস দ্বীপে ছুটি কাটাচ্ছেন। ছুটি কাটানোর বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। এসব ছবি প্রকাশ্যে আসার পর জোরালো হয়েছে এ জুটির প্রেমের গুঞ্জন।

বলিউড ব্লাইন্ড গসিপ নামে একটি রেডিট আইডি থেকে কৃতি-কবিরের যে ছবিগুলো পোস্ট করা হয়েছে, একই লোকেশনে তোলা বেশ কিছু ছবিও কবির তার ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন; যা তাদের প্রেমের গুঞ্জনের আগুনে ‘ফুয়েল’ হিসেবে কাজ করছে।

Kriti Sanon on nepotism: Give space to someone who‍‍`s more talented - India  Today

চলতি বছর উদযাপন উপলক্ষে দুবাইয়ে গিয়েছিলেন কৃতি স্যানন। সেখানে লন্ডন ভিত্তিক ব্যবসায়ী কবির ভাই ও কৃতির বোন নূপুরের সঙ্গে দেখা যায় ৩৪ বছর বয়সি এই অভিনেত্রীকে। মূলত, এরপরই কৃতি-কবিরের প্রেমের গুঞ্জনের সূচনা। যদিও বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন এই যুগল।

Kriti Sanon Dating Businessman Kabir Bahia? Viral Holiday Photos Spark  Romance Rumours | See Here - News18

প্রেমের বিষয় নিয়ে যেমন চর্চা চলছে, তেমনি তাদের অসম বয়স নিয়েও আলোচনা কম হচ্ছে না। ফিল্মিবিট এক প্রতিবেদনে জানিয়েছে, ১৯৯০ সালের ২৭ জুলাই জন্মগ্রহণ করেন কৃতি স্যানন। তার বয়স এখন ৩৪ বছর। অন্যদিকে, ১৯৯৯ সালের ২৪ নভেম্বর জন্মগ্রহণ করেন কবির ভাই। তার বয়স এখন ২৪ বছর। অর্থাৎ কৃতির চেয়ে ১০ বছরের ছোট তার প্রেমিক।  

 

একুশে সংবাদ/জ.ন.প্র/জাহা
 

Link copied!