AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শাহরুখ-গৌরীর প্রথম জীবনে বসবাস করা ভবনে ফ্ল্যাট কিনলেন পুত্র আরিয়ান


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:৩৩ পিএম, ২৯ জুলাই, ২০২৪
শাহরুখ-গৌরীর প্রথম জীবনে বসবাস করা ভবনে ফ্ল্যাট কিনলেন পুত্র আরিয়ান

বলিউড সুপারস্টার শাহরুখ খানের পুত্র আরিয়ান খান সবসময় আলোচনায় থাকেন। বলিউডে তার নিজের ক্যারিয়ার শুরু করেছেন। এর মধ্যে জানা গেছে তিনি ফ্ল্যাট কিনেছেন।

ভারতের দক্ষিণ দিল্লিতে যে বিল্ডিংয়ে তার বাবা ও মা শাহরুখ-গৌরী একসময় থাকতেন, সেই একই বিল্ডিংয়ে ৩৭ কোটি রুপি দিয়ে দু‍‍`টি ফ্লোর কিনেছেন তিনি।

না শুনলেই বিপদ! গৌরীর কোন শর্ত মেনে বাড়িতে ঢুকতে হয় শাহরুখকে? - Bengali  News | Gauri khan gave this condition to shah rukh khan to follow at home |  TV9 Bangla News

ইকোনমিক টাইমসের খবরে, আরিয়ান দিল্লির পঞ্চশীল পার্কেই এটি কিনেছেন, যেখানে শাহরুখ খান নীচতলা এবং বেসমেন্টের মালিক। ২০২৪ সালের মে মাসে নথিভুক্ত এই লেনদেনে আরিয়ানকে স্ট্যাম্প ডিউটি বাবদ ২.৬৪ কোটি রুপি দিতে হয়েছিল।

Shah Rukh Khan with family arrives in Jamnagar | Aaro Ananda from ABP

এটি বিল্ডিংয়েই শাহরুখ এবং গৌরী তাদের জীবনের প্রথম দিকে থাকতেন। জানা গেছে, বর্তমানে গৌরী নিজেই এই ভবনটি ডিজাইন করছেন।

শাহরুখের দুই সন্তান, সুহানা এবং আরিয়ান সাম্প্রতিক মাসগুলোতে বেশ কয়েকটি রিয়েল এস্টেটে বিনিয়োগ করেছেন। গত বছরের জানুয়ারিতে মহারাষ্ট্রের উপকূলবর্তী শহর আলিবাগে ১২.৯১ কোটিতে কৃষিজমি কেনেন সুহানা। এর এক বছর পরে, ২০২৪ সালের ফেব্রুয়ারিতে, তিনি উপকূলীয় মহারাষ্ট্রের মুম্বাইয়ের কাছে একটি সম্পত্তি অধিগ্রহণ করেছিলেন। সৈকতমুখী এই সম্পত্তির জন্য স্ট্যাম্প ডিউটি চার্জ-সহ তার খরচ হয়েছিল ১০ কোটিরও বেশি।

পরিবারের সকলেই সুপারস্টার, তবে শাহরুখের পরিবারে কে কতদূর শিক্ষিত জানলে চমকে  যাবেন

জোয়া আখতারের ‍‍`দ্য আর্চিস‍‍` ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন সুহানা। তিনি এখন তার পরবর্তী ছবি সুজয় ঘোষের দ্য কিং-এর কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন, যেখানে তার সুপারস্টার বাবার সঙ্গে অভিনয় করার কথা রয়েছে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!