AB Bank
ঢাকা শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪, ৩০ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রেমিকের সঙ্গে একান্তে কৃতি শ্যানন


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:২৩ পিএম, ২ আগস্ট, ২০২৪
প্রেমিকের সঙ্গে একান্তে কৃতি শ্যানন

ভারতীয় বিনোদন জগতে এখন বিচ্ছেদের হাওয়া বইছে। তার মধ্যে একমাত্র কৃতি শ্যাননের জীবনে প্রেমের আগমন। এ নিয়ে বলিপাড়ায় এখন জল্পনা তুঙ্গে। সম্প্রতি জন্মদিন পালন করতে গ্রিসের নির্জন দ্বীপে যান অভিনেত্রী। সেখানেই নাকি লন্ডন প্রবাসী প্রেমিক কবির বহিয়ার সঙ্গে সুসময় কাটিয়েছেন তিনি। বিষয়টি নিয়ে কৃতি মুখে কুলুপ এঁটে থাকলেও বিষয়টি ফটোগ্রাফারদের নজর এড়ায়নি।

কৃতির নতুন একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ছবিতে দেখা যায়, রেস্তরাঁয় কবিরের সঙ্গে বসে আছেন কৃতি। সঙ্গে রয়েছেন আরও কয়েকজন বন্ধুবান্ধব। তবে নেটাগরিকের চোখ গেছে অন্যদিকে। তাদের দাবি, কৃতি ধূমপান করছিলেন। তা নিয়েও তরজা চালাচ্ছেন নেটাগরিকের একাংশ। দু’দিন আগেও একটি পোস্টে কৃতিকে ধূমপান করতে দেখা গেছে। তারপর থেকেই যত বিতর্ক। ‘বরেলি কি বরফি’ ছবিতে অভিনেত্রীকে ধূমপান করতে দেখা গিয়েছিল। যদিও সেই ছবির প্রচারের সময় তিনি জানিয়েছিলেন, শুধুই চিত্রনাট্যের প্রয়োজনে তিনি ধূমপান করেছেন। ব্যক্তিগত জীবনে তিনি ধূমপান করেন না। এমনকি কৃতির মা-ও নাকি ধূমপানের ঘোরতর বিরোধী। তাই বিষয়টি নিয়ে নেটাগরিকদের মধ্যে বিতর্ক শুরু হয়েছে।

গ্রিসের মাইকোনস দ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন কৃতি। সঙ্গে গিয়েছিলেন তার বোন নুপূর শ্যানন। বেশ কিছু দিন ধরেই শোনা যায়, লন্ডনের সফল শিল্পপতি কবির বহিয়ার সঙ্গে নাকি সম্পর্কে রয়েছেন কৃতি। কবির আবার মহেন্দ্র সিং ধোনি ও হার্ডিক পান্ডিয়ার ভাল বন্ধু বলে শোনা যায়। তবে এই প্রথম নয়। এর আগেও বর্ষবরণের সময়ে দুবাইতে একসঙ্গে দেখা গিয়েছিল কৃতি ও কবিরকে। তাছাড়া, সময় পেলে প্রায়ই লন্ডনে ছুটি কাটাতে পৌঁছে যান অভিনেত্রী। এতেই জল্পনা বেড়েছে, লন্ডনের শিল্পপতিকেই মন দিয়েছেন তিনি।

একুশে সংবাদ/বা.প্র/হা.কা

 

 

Link copied!