AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টেইলর সুইফটের কনসার্ট বাতিল ছিল জঙ্গি হামলার আশঙ্কা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১০:৪৪ পিএম, ৮ আগস্ট, ২০২৪
টেইলর সুইফটের কনসার্ট বাতিল ছিল জঙ্গি হামলার আশঙ্কা

মার্কিন পপ তারকা টেইলর সুইফট। নতুন গানের পাশাপাশি প্রতিবছরই তার বিশ্বজুড়ে থাকে অসংখ্য কনসার্ট। যা নিয়ে ভক্তদের মাঝে চরম উত্তেজনা বিরাজ করে। এবার এই শিল্পীর একসঙ্গে তিনটি কনসার্ট বাতিল করা হলো। বাতিলের কারণ হিসেবে ব্রিটিশ গণমাধ্যম বিবিসি জানিয়েছে জঙ্গি হামলার আশঙ্কা।

গণমাধ্যমটি জানায় অস্ট্রিয়ায় টেইলর সুইফটের কনসার্টের আয়োজক প্রতিষ্ঠান ব্যারাকুডা মিউজিক শোগুলো বাতিল করা হয়েছে বলে অনলাইনে একটি পোস্টের মাধ্যমে নিশ্চিত করেছে। সংস্থার পোস্টে লেখা হয়েছে, ‘আর্নস্ট হ্যাপেল স্টেডিয়ামে পরিকল্পিত হামলার বিষয়ে সরকারি কর্মকর্তাদের কাছ থেকে নিশ্চয়তা পাওয়ার পর আমরা বাধ্য হয়ে সবার নিরাপত্তার কথা মাথায় রেখে পূর্বনির্ধারিত এই তিন শো বাতিল করছি।’

Taylor Swift‍‍`s Vienna Concerts Are Canceled After Terror Plot Arrests - The  New York Times

টেলরের কনসার্ট গুলোছিল ইউরোপের দেশ অস্ট্রিয়া। দেশটির রাজধানী ভিয়েনায় ৮ আগস্ট ও ১০ আগস্ট তিন কনসার্ট আয়োজিত হওয়ার কথা ছিল। যা বাতিল হয়ে গেছে। এ বিষয়ে ভিয়েনায় আয়োজিত সংবাদ সম্মেলনে দেশটির পুলিশ জানায়, তারা ইতোমধ্যেই ১৯ বছর বয়সী এক অস্ট্রিয়ার নাগরিককে গ্রেফতার করেছেন। যে সন্ত্রাসী গোষ্ঠী ‘আইএস’ দ্বারা প্রভাবিত। অস্ট্রিয়ার দক্ষিণাঞ্চলের তেরনিৎজ থেকে তাকে আটক করা হয়। আটকের পর তার বাড়িতে তল্লাশি করে বিস্ফোরক ও রাসায়নিক উপকরণ পাওয়া গেছে। এছাড়া অপর এক ব্যক্তিকে সন্দেহভাজন হিসেবে ভিয়েনায় থেকে গ্রেফতার করা হয়। এই ঘটনায় এখন পর্যন্ত দুজন গ্রেফতার হয়েছে।

Taylor Swift concerts in Vienna canceled after Austrian police say foiled  terrorist plot targeted shows

এদিকে তিনটি কনসার্টের টিকটই অনলাইনে বিক্রি করে আয়োজক প্রতিষ্ঠান। তাদের পক্ষ থেকে জানানো হয়েছে আগামী ১০ কর্মদিবসের মধ্যে টিকিটের মূল্য ক্রেতাদের কাছে ফিরিয়ে দেওয়া হবে।

টেইলর সুইফটের অস্ট্রিয়া কনসার্টি ছিল গত বছরের ১৮ মার্চ থেকে শুরু হওয়া তার ইরাস ট্যুরের একটি অংশ। এই ট্যুরে ইতোমধ্যেই তিনি যুক্তরাষ্ট্র, দক্ষিণ আমেরিকা, এশিয়া ও অস্ট্রেলিয়ায় শো করে এখন ইউরোপে আছেন।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!