AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রাক্তনদের নিয়ে কুকথা! রণজয়কে আইনি নোটিশ পাঠালেন


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:২৭ পিএম, ১১ আগস্ট, ২০২৪
প্রাক্তনদের নিয়ে কুকথা! রণজয়কে আইনি নোটিশ পাঠালেন

প্রেমঘটিত সম্পর্কে তিনজনের নাম জড়ানো। তবে সময়ের স্রোতে আজ তিনজনই নিজেদের মতো করে জীবন গুছিয়ে নিয়েছেন। তারপরেও টানাহ্যাঁচড়া পিছু ছাড়ছে না তাদের। জুলাইয়ে সোহিনী-শোভন বিয়ে করেছেন। সেই বিয়ের পর থেকেই সোহিনীর প্রাক্তন রণজয় বিষ্ণু সোশ্যাল মিডিয়ায় সমবেদনা পেতে ব্যস্ত।

সেটা দেখে ক্ষেপেছেন রণজয়ের আরেক প্রাক্তন মডেল-অভিনেত্রী সায়ন্তনী গুহ ঠাকুরতা। তিনি সোশ্যাল মিডিয়ায় একের পর এক বিস্ফোরক অভিযোগ আনেন অভিনেতার বিরুদ্ধে। পাল্টা অভিযোগ করতে ছাড়েননি রণজয়ও। আর এসব বিষয়ের পরই নাকি অভিনেতাকে আইনি নোটিশ পাঠানো হয়েছে সোহিনী ও সায়ন্তনী দুজনের পক্ষ থেকেই। যদিও রণজয় বিষ্ণু এ বিষয়ে কোনো মন্তব্য করেননি।

প্রসঙ্গত, সোহিনী ও সায়ন্তনী দুই অভিনেত্রীর সঙ্গেই সম্পর্কে জড়িয়েছিলেন রণজয়। তবে দুটো সম্পর্কই টেকেনি। দুই অভিনেত্রীর অভিযোগ অনুযায়ী, সোহিনী-শোভনের বিয়ের পর নাকি রণজয় কাছের মানুষদের কাছে তাদের অতীত নিয়ে কুকথা বলতে থাকেন। তারপরই শুরু হয় চর্চা। সোহিনী ও সায়ন্তনী দুজনেরই অভিযোগ, রণজয় নাকি তাদের সিঁড়ি হিসেবে ব্যবহার করেছেন। তাদের কাছ থেকে আর্থিক সহায়তাও নিয়েছেন। যদিও এই অভিযোগ মানতে নারাজ রণজয়।

এক সাক্ষাৎকারে রণজয় জানিয়েছিলেন যে তিনি এবং তার পরিবার এই ধরনের কুৎসা শুনতে শুনতে মানসিক দিক থেকে আহত। তিনি প্রয়োজনে এইসব অপমানের জবাব দেবেন আইনি পথে।

শোনা যাচ্ছে, এরপরই সোহিনী ও সায়ন্তনী অভিনেতাকে আইনি নোটিস পাঠান। তবে এই দুই অভিনেত্রী এই বিষয়ে কোনো কথা বলতে চাননি।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!