AB Bank
ঢাকা শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪, ২৯ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘‘কল্কি” সিনেমা আসছে ওটিটিতে, ঘরে বসেই দেখতে পাবেন


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:৩৫ পিএম, ১৮ আগস্ট, ২০২৪
‘‘কল্কি” সিনেমা আসছে ওটিটিতে, ঘরে বসেই দেখতে পাবেন

চলতি বছরের সবচেয়ে আলোচিত ভারতীয় সিনেমাগুলোর মধ্যে এটি একটি। নাগ অশ্বিন পরিচালিত এই সায়েন্স ফিকশন ঘরানার সিনেমাটি গত ২৭ জুন প্রেক্ষাগৃহে মুক্তির পর এক হাজার কোটি রুপির বেশি ব্যবসা করেছে। এবার সিনেমাটি আসছে ওটিটি প্ল্যাটফর্মে। যারা সিনেমা হলে যেয়ে দেখতে পারেননি ‘কল্কি ২৮৯৮ এডি’ তাদের জন্য সুখবর। এদিকে ছবিটির হিন্দি সংস্করণ খুব শীঘ্রই দেখা যাবে নেটফ্লিক্সে। সঙ্গে অন্যান্য ভাষার সংস্করণ আসছে অ্যামাজন প্রাইম ভিডিওতে।

 

জানাযায়, আগামী ২২ আগস্ট ওটিটিতে মুক্তি পেতে চলেছে ‘কল্কি ২৮৯৮ এডি’। শনিবার এই ঘোষণাই করেছে দুই স্ট্রিমিং প্ল্যাটফর্ম।

 

নেটফ্লিক্স তাদের প্ল্যাটফর্মে ছবি মুক্তির কথা প্রকাশ করে লেখে, ‘যুগের সবচেয়ে বড় ব্লকবাস্টার আসতে চলেছে নেটফ্লিক্সে। ২২শে আগস্ট দেখুন ‘কল্কি ২৯৮৯ এডি’ এর হিন্দি সংস্করণ।

অ্যামাজন প্রাইম ভিডিও ঘোষণা করেছে, আগামী ২২ আগস্ট অ্যামাজন প্রাইম ভিডিওতে আসছে ‘কল্কি ২৮৯৮ এডি’। পরে ছবিটির তামিল, কন্নড় এবং মালায়লাম ভাষায় ডাব করা সংস্করণ এবং তার আসল তেলেগু ভাষায় এই প্ল্যাটফর্মে স্ট্রিম করা হবে।

নাগ অশ্বিন পরিচালিত, ‘কল্কি ২৮৯৮ এডি’ দারুণভাবে ভারতীয় পৌরাণিক কাহিনীর সঙ্গে বৈজ্ঞানিক কল্পকাহিনীকে মিশ্রিত করে নির্মিত হয়েছে। চলচ্চিত্রটিতে রয়েছে একগুচ্ছ কলাকুশলীরা যার মধ্যে রয়েছেন প্রভাস, দীপিকা পাডুকোন এবং অমিতাভ বচ্চন। এছাড়াও ছবিতে রয়েছেন দিশা পাটানি, ব্রহ্মানন্দম, শাশ্বত চ্যাটার্জি, রাজেন্দ্র প্রসাদ, কমল হাসান সহ আরও অনেকে।


একুশে সংবাদ/ঢ.প/সাএ

 

Link copied!