AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আর বাঁচতে ইচ্ছা করছে না শ্রীলেখার


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:১৩ পিএম, ১৮ আগস্ট, ২০২৪
আর বাঁচতে ইচ্ছা করছে না শ্রীলেখার

শ্রীলেখা মিত্র টালিউডের জনপ্রিয় অভিনেত্রী । কাজের পাশাপাশি সামজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব তিনি। ইন্ডাস্ট্রিতে ঠোঁটকাটা হিসেবে বেশ পরিচিতি রয়েছে তার। অন্যায় দেখলেই প্রতিবাদ করতে পিছপা হন না। এমনকি কাউকেই ছেড়ে কথা বলেন না এই অভিনেত্রী। এবার নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি স্ট্যাটাসে জানালেন, আর বাঁচতে ইচ্ছা করছে না তার। আরজি কর-কাণ্ড নিয়ে বেশ বিচলিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তরুণী চিকিৎসককে ধর্ষণ ও খুনের ঘটনার প্রতিবাদে শ্রীলেখাকে দেখা গিয়েছিল রাজপথে নামতে।

শনিবার (১৭ আগস্ট) নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন শ্রীলেখা। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, কিছুই ভালো লাগছে না। বাবা-মাকে চাই। আর বাঁচতেই ইচ্ছা করছে না।

হঠাৎ কি হলো শ্রীলেখার ? কেনই বা বাঁচতে চাচ্ছেন না আর? পোস্টটি দেখে নানান প্রশ্ন রহস্যের জাল বুনেছেন অভিনেত্রীর ভক্তদের মনে। তবে শ্রীলেখা পোস্টের মন্তব্যের ঘরে একইরকম হতাশা প্রকাশ করেছেন অনেকেই।

একজন লিখেছেন, সত্যি তাই। খুব ডিপ্রেসড লাগছে। ঘুম নেই। অস্থির লাগছে। কোনো কাজেই মন বসাতে পারছিনা। এই ঘটনার বিচার না হওয়া অবধি আমাদের স্বাভাবিক জীবন যাপন করাটা সম্ভব নয়।

পশ্চিমবঙ্গের আরজি কর হাসপাতালের নারী চিকিৎসকের ধর্ষণ ও মৃত্যুতে ভীষণ হতাশ হয়ে পড়েছেন শ্রীলেখা। এ চিকিৎসকের সঙ্গে ঘটে যাওয়া ঘটনার বিচারের দাবিতে সেখানকার রাজপথ যেন উত্তাল। শ্রীলেখা সেখানে অংশ নিয়েছিলেন। গলা উঁচিয়ে করেছেন প্রতিবাদ।


একুশে সংবাদ/বা.নি.২৪/সাএ
 

Link copied!