AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিতর্কের মুখে রিয়া চক্রবর্তী


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:০৮ পিএম, ১৯ আগস্ট, ২০২৪
বিতর্কের মুখে রিয়া চক্রবর্তী

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনার পর মাদককাণ্ডে জড়িয়ে পড়েন বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তী। বিতর্ক যেন তারপিছু ছাড়তেই চায় না। এ ঘটনায় কারাদণ্ড ভোগ করেছেন অভিনেত্রী। স্বাভাবিক জীবনে ফেরার চেষ্টায় রিয়া।

এ বার তার ভুল ধরলেন নেটিজেনরা। শোনা যাচ্ছে, এই মুহূর্তে ব্যবসায়ী নিখিল কামাথের সঙ্গে সম্পর্কে রয়েছেন রিয়া চক্রবর্তী। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে রিয়া ও নিখিলের একটি ভিডিও পোস্ট ছড়িয়েছে। সেখানে দেখা যাচ্ছে, মুম্বাইয়ের রাস্তায় নিখিলের মোটরবাইকের পিছনে বসে যাচ্ছেন তিনি। পরনে ডেনিম জ্যাকেট, মুখে মাস্ক। কিন্তু মাথায় নেই হেলমেট। বাইক চালকের মাথায় অবশ্য হেলমেট ছিল।


ভিডিওটি দেখে  নেটিজেনরা লেখেন, রিয়ার জন্য আলাদা আইন না কি, মাথায় হেলমেট নেই যে! আর এক  মন্তব্য করেন,বাইক চড়ার সময় কি আর হেলমেট পরার প্রয়োজন হচ্ছে না? গত মাসে, রিয়া ‘চ্যাপ্টার ২’নামে পডকাস্টে আত্মপ্রকাশ করেছিলেন।

রিয়া চক্রবর্তী বলেছিলেন, “সবাই আমার ‘চ্যাপ্টার ১’ সম্পর্কে জানেন। অবশেষে পুনর্জন্মের মতো নতুন নিজেকে আবিষ্কার করেছি এবং আমি এটা উদযাপন করতে চাই। আমার জীবনে একটা দ্বিতীয় অধ্যায় থাক, সেখানে আবার নতুন ভাবে শুরু করা, এগিয়ে যাওয়া। আমি পরিবর্তনের উদযাপন করতে চাই।”

 

একুশে সংবাদ/আ.খ./সাএ

 

Link copied!