AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এবার অ্যাকশন চরিত্রে সামান্থা রুথ প্রভু


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:০৪ পিএম, ১৯ আগস্ট, ২০২৪
এবার অ্যাকশন চরিত্রে সামান্থা রুথ প্রভু

দক্ষিণী চলচ্চিত্রের চাহিদাসম্পন্ন অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। বেশ কিছুদিন ব্যক্তিজীবন আর শারীরিক অসুস্থতা নিয়ে আলোচনায় ছিলেন তিনি। মাঝে অভিনয়ে বিরতি নিয়েছিলেন। তবে সব সমস্যা পেছনে ফেলে আবারও কাজে সরব হয়েছেন তিনি। বেশ কয়েকটি নতুন সিনেমায় যুক্ত হয়েছে। কাজ করছেন হলিউডের জনপ্রিয় ‘সিটাডেল’ সিরিজের ভারতীয় সংস্করণে। শুরু থেকেই কাজটি নিয়ে আলোচনায় রয়েছেন সামান্থা। দর্শক কৌতূহলের তুঙ্গে রয়েছে । এবার সেই কৌতূহল আরও বাড়িয়ে দিলেন সিরিজটির নির্মাতারা।

 

হলিউডের জনপ্রিয় সিরিজ ‘সিটাডেল’-এর আদলে বলিউডে ওয়েব সিরিজ নির্মাণ হচ্ছে এটি পুরোনো খবর। এরইমধ্যে সিরিজটির টিজার প্রাইম ভিডিও ইন্ডিয়ার ইউটিউব চ্যানেলে আগস্টের প্রথম দিন প্রকাশ করা হয়েছে। প্রকাশিত টিজারে অন্য এক সামান্থা রুথ প্রভুকে দেখেছেন দর্শক।

 

অ্যামাজন প্রাইম ভিডিওর সিরিজ ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণের অপেক্ষায় আছেন বিনোদনপ্রেমীরা। মূল সিরিজে দেখা গিয়েছিল প্রিয়াঙ্কা চোপড়াকে। ভারতীয় সংস্করণে জুটি বেঁধেছেন বরুণ ধাওয়ান ও সামান্থা রুথ প্রভু। সিরিজের ভারতীয় সংস্করণের নাম ‘সিটাডেল: হানি বানি’। সিরিজটিতে হানির ভূমিকায় দেখা যাবে দক্ষিণী তারকা সামান্থাকে। বানির ভূমিকায় বরুণ ধাওয়ান। সিরিজটি নব্বই দশকের পটভূমিতে নির্মাণ করা হয়েছে। এ সিরিজে প্রেমের সঙ্গে থাকবে অ্যাকশন ও রোমাঞ্চের মিশেল। সিরিজটি নির্মাণ করেছেন বলিউডের জনপ্রিয় দুই নির্মাতা রাজ ও ডিকে। এর আগে তারা ‘দ্য ফ্যামিলি ম্যান’, ‘ফারজি’ ও ‘গানস ও গুলাবস’-এর মতো ওয়েব সিরিজ নির্মাণ করে ব্যাপক প্রশংসিত হন।

ছবির টিজারে সামান্থার উপস্থিতি ছিল অনেকটাজুড়ে। যেখানে তাকে পিস্তল হাতে কখনো ফায়ার করতে দেখা যায়, আবার কখনো রাতের আঁধারে দৌড়াতে দেখা যায়। অল্প সময়েই দর্শকদের বুঝিয়ে দিয়েছেন নতুন এক সামান্থাকে দেখতে যাচ্ছে দর্শক। বরুণ-সামান্থা ছাড়া এ সিরিজের অন্যান্য চরিত্রে আছেন কে কে মেনন, সিমরান, সোহম মজুমদার, সাকিব সলিম, সিকান্দার খেরসহ অনেকে।

এদিকে কয়েক দিন আগে বিয়ে করেছেন সামান্থার সাবেক স্বামী নাগা চৈতন্য। বিয়ের কয়েক দিন পরেই গুঞ্জন উঠেছে, আবার প্রেমে পড়েছেন সামান্থা রুথ প্রভু। পরিচালক রাজ নিদিমরের সঙ্গে এ অভিনেত্রীর প্রেমের গুঞ্জন এখন ভেসে বেড়াচ্ছে ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে।

 

একুশে সংবাদ/দ.ব./সাএ

 

Link copied!