AB Bank
ঢাকা শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪, ২৯ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নায়িকা হওয়ার প্রস্তাব ফিরিয়ে দিলেন আলোচিত উপস্থাপিকা দীপ্তি চৌধুরী


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:৫৪ পিএম, ২৭ আগস্ট, ২০২৪
নায়িকা হওয়ার প্রস্তাব ফিরিয়ে দিলেন আলোচিত উপস্থাপিকা দীপ্তি চৌধুরী

বাংলা চলচ্চিত্রে  প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার সিনেমা মানেই হিট। ইতোমধ্যে এই প্রতিষ্ঠানের ব্যানারে মুক্তি পেয়েছে বেশ কিছু ব্যবসাসফল সিনেমা। জাজের সঙ্গে কাজ করার ইচ্ছা কমবেশি সব নায়িকাদেরই থাকে। তবে এবার যেন তার ভিন্নতা ঘটল।

 

 

জাজের হাত ধরে ঢাকাই চলচ্চিত্রে নাম লিখিয়েছেন— নুসরাত ফারিয়া, মাহিয়া মাহি, জলি, ফারিন, পূজা, বিপাশা কবিরসহ অনেকে। সেই জাজের প্রস্তাবই ফিরিয়ে দিলেন আলোচিত উপস্থাপিকা দীপ্তি চৌধুরী।

 

 

সমসাময়িক ঘটে যাওয়া ঘটনা নিয়ে সিনেমা নির্মাণ করবে জাজ। নতুন এই সিনেমার জন্য নায়িকা খুঁজছেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ। দেশের একটি গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন কর্ণধার নিজেই।

জানাযায়, নতুন সিনেমার নায়িকা হিসেবে আব্দুল আজিজ পছন্দের তালিকায় প্রথম ছিলেন উপস্থাপিকা দীপ্তি। কিন্তু সেই প্রস্তাব নাকচ করে দিয়েছেন তিনি। এই মুহুর্তে কোনো সিনেমায় অভিনয় করতে আগ্রহী নন বলে জানিয়েছেন দীপ্তি।


বিষয়টি নিয়ে গণমাধ্যমে আব্দুল আজিজ বলেন, নতুন একটি সিনেমার কাজ শুরু করতে যাচ্ছি। ইতোমধ্যে গল্প-স্ক্রিপ্ট লেখার কাজ শেষ। সিনেমাটির জন্য নতুন একজন মুখ খুঁজছি। প্রথমে দীপ্তি চৌধুরীকে নায়িকা হিসেবে চেয়েছিলাম আমরা। কিন্তু এই মুহুর্তে সিনেমায় অভিনয় করতে চাচ্ছেন না তিনি। সিনেমাটির গল্পে সমাজের বাস্তবচিত্র ফুটে উঠবে। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।

প্রসঙ্গত, সম্প্রতি টেলিভিশন টক শো ‘টু দ্য পয়েন্ট’-এ কোটা সংস্কার আন্দোলন নিয়ে অনুষ্ঠিত পর্বে সঞ্চালনা করে আলোচনায় উঠে আসেন তিনি। মূলত, ধৈর্য ও ভদ্রোচিত আচরণের মধ্য দিয়ে পরিস্থিতি সামাল দিয়ে সবার নজর কাড়েন এই উপস্থাপিকা।


একুশে সংবাদ/আ.ট./সাএ

 

Link copied!