AB Bank
ঢাকা শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪, ২৯ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কঙ্গনাকে হত্যার হুমকি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:২২ পিএম, ২৭ আগস্ট, ২০২৪
কঙ্গনাকে হত্যার হুমকি

কঙ্গনা রানাওয়াত বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও ভারতের হিমাচল প্রদেশ মান্ডির বিজেপির সংসদ সদস্য । ইন্ডাস্ট্রিতে ঠোঁটকাটা হিসেবে বেশ পরিচিত তিনি। অভিনয়ের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমে খোলামেলা মন্তব্য করে বহুবার সমালোচিত হয়েছেন এই অভিনেত্রী। এবার প্রকাশ্যে হত্যার হুমকি পেলেন কঙ্গনা।

সম্প্রতি নেটদুনিয়ায় শেয়ার করা একটি ভিডিওতে অভিনেত্রীর মুক্তির অপেক্ষায় থাকা ‘ইমার্জেন্সি’ সিনেমা নিয়ে অসন্তোষ প্রকাশ এবং তাকে হত্যার হুমকি দেন পাঞ্জাবের প্রভাবশালী শিখ নেতা ভিকি থমাস সিং। এরপরই পুলিশের সাহায্য চান কঙ্গনা।

ভিডিওতে কঙ্গনার ‘ইমার্জেন্সি’ সিনেমায় দেখানো গল্প তাদের মর্যাদা হানি করছে বলে দাবি করেন ওই নেতা। পাশাপাশি সিনেমাটির মুক্তি আটকানোর দাবিও জানিয়েছেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ওই ভিডিওতে ভিকি থমাস সিংকে বলতে শোনা যায়, ইতিহাস কখনো বদলানো যায় না। তাই যদি তারা শিখদের সন্ত্রাসবাদী হিসেবে তুলে ধরেন, তাহলে মনে রাখবেন যার সিনেমা বানাচ্ছে, তার পরিণতি কী হয়েছিল।

কঙ্গনাকে হত্যার হুমকি দিয়ে তিনি আরও বলেন, মনে রাখবেন সতবন্ত সিং এবং বিয়ন্ত সিং কে ছিলেন। যারা আমাদের আঙুল দিয়ে খোঁচায়, তাদের আঙুলই কেটে দেই আমরা। আমরা যদি নিজেদের গলা কাটাতে পারি, তাহলে গলা কাটতেও পারি।

পরে ভিডিওটি নিজের এক্স একাউন্টে শেয়ার করে নিরাপত্তা চেয়েছেন কঙ্গনা। সেখানে মহারাষ্ট্র, হিমাচল ও পাঞ্জাব পুলিশকেও ট্যাগ করেছেন এই অভিনেত্রী।

প্রসঙ্গত, আগামী ৬ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা রয়েছে কঙ্গনা অভিনীত, পরিচালিত ও প্রযোজিত সিনেমা ‘ইমার্জেন্সি’। ১৯৭৫ সালের জুন মাসে দেশে জরুরি অবস্থার ঘোষণা করেছিলেন ভারতের তৎকালীন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী। মূলত এই সিনেমায় সেই গল্পই তুলে ধরা হবে। ইতোমধ্যেই পোস্টার ও ট্রেলার মুক্তি পেয়েছে সিনেমাটির।
 

একুশে সংবাদ/আ.ট./সাএ

 

Link copied!