AB Bank
ঢাকা শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪, ৩০ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মিমি নিজের ক্ষমতায় ‘অথৈ’তে সুযোগ পেয়েছে, বললেন ওম


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:০৩ পিএম, ২৯ আগস্ট, ২০২৪
মিমি নিজের ক্ষমতায় ‘অথৈ’তে সুযোগ পেয়েছে, বললেন ওম

ওম সাহনি ও মিমি দত্ত দু’জনেই বাংলা সিনেমা এবং সিরিয়ালের পরিচিত মুখ। ২০২০ সালে সই সাবুদ করে বিয়ে সেরেছেন অভিনেতা ওম সাহানি এবং মিমি দত্ত।  একের পর এক ছবিতে অভিনয় করছেন ওম সাহনি। কিন্তু স্ত্রী মিমি দত্তের মতো সমান্তরাল ছবিতে দেখা যাচ্ছে না তাঁকে। কেন? অভিনেতা মুখ খুললেন গণমাধ্যমের কাছে।

 

 

বাইরে ১২ ঘণ্টা বন্ধের আবহ। ভারতলক্ষ্মী স্টুডিয়োয় কিন্তু শুটিং চলছে। টলিউড বলছে, চলতি বছরে এই নিয়ে তৃতীয় ছবিতে কাজ করছেন ওম সাহনি। শুভদীপ জানার আগামী ছবি ‘অদ্বিতীয়া’র নায়ক তিনি। তারই শুটিং চলছে গত ১৫ দিন ধরে।

এক দিকে স্ত্রী মিমি দত্ত সদ্য সমান্তরাল ছবিতে অভিনয় করে উঠলেন। অর্ণ মুখোপাধ্যায়ের ‘অথৈ’ ছবিতে তাঁর অভিনয় প্রশংসিত। বাকি অভিনেতারাও কমবেশি ভিন্ন ধারার ছবিতে কাজ করতে আগ্রহী। সেখানে ওম কেন একের পর এক বাণিজ্যিক ঘরানার ছবিতে কাজ করছেন?

উত্তরে একটুও দ্বিধা নেই। বললেন, “স্ত্রীর সঙ্গে পার্থক্য গড়ার জন্য আমি ভিন্নপন্থী, এমনটা ভাববেন না। মিমি নিজের দক্ষতায় সমান্তরাল ছবিতে জায়গা করে নিয়েছে। অভিনয় দুনিয়ায় ও আমার থেকে অভিজ্ঞ।” কিন্তু, ওমের পছন্দ বাণিজ্যিক ঘরানার ছবি। যে ছবি সকলের গল্প বলে, সকলের দেখার জন্য। তিনিও যেন এই ধারার ছবিতে নিজেকে খুঁজে পান। একটু হেসে বলে উঠলেন, “সকলেই যদি ‘ক্লাস’-এর দিকে ঝোঁকেন, বাণিজ্যিক ছবি কে করবেন? আমি না হয় ‘মাস’-এর জন্য রইলাম।”

 

একুশে সংবাদ/আ.প./সাএ

 

Link copied!