AB Bank
ঢাকা সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪, ৩১ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভিন্নধর্মী নাটক নিয়ে জোভান-তটিনীর


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৯:৫০ পিএম, ৪ সেপ্টেম্বর, ২০২৪
ভিন্নধর্মী নাটক নিয়ে জোভান-তটিনীর

এবার ভিন্নধর্মী একটি নাটকে দেখা যাবে তাদের। সময়ের দুই জনপ্রিয় অভিনয়শিল্পী ফারহান আহমেদ জোভান ও তানজিম সাইরা তটিনী। ‘হঠাৎ ভালোবাসা’ শিরোনামে নাটকটি পরিচালনা করেছেন ইমরাউল রাফাত।

নব্বই দশকে প্রেম হতো কাজিন, সহপাঠী বা পাশের বাড়ির কারও সঙ্গে। বর্তমান সময়ে প্রেমও অনেকটা পাল্টেছে। এখনকার অধিকাংশ প্রেম হয় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। এবার সেই আগের প্রেমকে মর্ডানভাবে তুলে ধরেছেন নির্মাতা তার ‘হঠাৎ ভালোবাসা’ নাটকে।

মনমোহনা গ্রামে জোভান-তটিনী-জোনায়েদের গল্প

ইমরাউল রাফাত জানান, সফট রোমান্টিক ধাঁচের নাটক এটি। তিনি বললেন, অনেক গল্পে কাজ করা হয়। কিন্তু এই গল্পটি আমার একটু বেশি প্রিয়। একটি থাই মুভি ও ‘হঠাৎ বৃষ্টি’ থেকে কিছুটা অনুপ্রাণিত হয়ে ‘হঠাৎ ভালোবাসা’ নির্মাণ করেছি। যারা কাজটি দেখবেন অন্যরকম ফিল পাবেন।

জোভানের গল্পের নাটক ‍‍`বৃষ্টিতে দেখা‍‍`

পরিচালক আরও বলেন, শুটিং করেছিলাম কয়েক মাস আগে। জুলাইতে মুক্তির কথা থাকলেও দেশের রাজনৈতিক পরিস্থিতি অস্থিরতা বিরাজ করায় মুক্তি পেছানো হয়। আশা করছি দর্শকরা অনুপ্রাণিত করবেন।

ঈদে পুরো সময়টা ফ্যামিলিকেই দিই : জোভান

এমডি কামরুজ্জামানের প্রযোজনায় বৃহস্পতিবার কেএস এন্টারটেনমেন্টের ইউটিউবে মুক্তি পাবে ‘হঠাৎ ভালোবাসা’। যেখানে দেখা গেছে, প্রেম-বিরহের মিশ্রণে জোভান-তটিনীকে। ইতোমধ্যে নাটকটির ট্রেলার প্রকাশিত হয়েছে।

 

একুশে সংবাদ/এসএস

 

Link copied!