AB Bank
ঢাকা সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪, ৩১ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আটকে গেল কঙ্গনার সিনেমা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১১:১৬ পিএম, ৪ সেপ্টেম্বর, ২০২৪
আটকে গেল কঙ্গনার সিনেমা

মুক্তির আগেই আটকে গেল বলিউড অভিনেত্রী রানাউতের অভিনীত, পরিচালিত ও প্রযোজিত সিনেমা ‘ইমার্জেন্সি’। ৬ সেপ্টেম্বর এটি বিশ্বব্যাপী মুক্তির কথা ছিল। কিন্তু ভারতীয় সেন্সর বোর্ড সিনেমাটির ছাড়পত্র দেয়নি।

ভারতীয় গণমাধ্যমের তথ্য মতে সিনেমাটি মুক্তির সার্টিফিকেট এখনো দেয়নি সেন্সর বোর্ড। যার কারণ হিসেবে এই অভিনেত্রী জানিয়েছেন। সিনেমাটি সেন্সর বোর্ড থেকে ছাড় পত্র দিলে। বোর্ড সদস্যদের হত্যা করা হবে এমন হুমকি এসেছে।

এ বিষয়ে কঙ্গনা একটি ভিডিও বার্তায় বলেন, ‘সিনেমাটি মুক্তির এক সপ্তাহও বাকি নেই। তার আগেই অনেক ধরনের গুজব ছড়িয়েছে যে আমার সিনেমা ‘ইমার্জেন্সি’ সেন্সর সার্টিফিকেট পেয়ে গেছে এটি সত্য নয়। বিষয়টি নিয়ে গুজব ছড়ানো হচ্ছে। সিনেমাটি সিবিএফসির তরফ থেকে প্রাথমিকভাবে ছাড়পত্র পেলেও সেন্সর সার্টিফিকেট আটকে দেওয়া হয়েছে, কারণ সেন্সর বোর্ডের সদস্যদের প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছে, সেই কারণে সেন্সরে বিলম্বিত হচ্ছে।

এসময় কঙ্গনা আরও বলেন, ‘সিনেমাটি নির্মাণের ঘোষণা দেওয়ার পর থেকেই আমার এবং আমার টিমের ওপর হুমকি আসতে থাকে। এখন মুক্তির সময় সেই হুমকি সেন্সর বোর্ডের ওপর আসছে। যা খুবই দুঃখজনক। চাপ প্রয়োগকারী একটি দল বলতে চাচ্ছে, সিনেমায় যেন মিসেস ইন্দিরা গান্ধীর হত্যা, ভিন্দ্রাওয়ালে হত্যাকাণ্ড এবং পাঞ্জাব দাঙ্গা তুলে আনা না হয়। তাহলে আমরা প্রশ্ন সিনেমায় আসলে কী দেখাতে পারব আমরা? তবে আমি হার মানার মানুষ নই। এর শেষ দেখে ছাড়বো।’

এর আগে পাঞ্জাবের এক শিখ নেতা কঙ্গনাকে মৃত্যুর হুমকি দেন। সিনেমায় কঙ্গনা ও অনুপম খের ছাড়াও আরও দেখা মিলবে মহিমা চৌধুরী, মিলিন্দ সোমান, শ্রেয়স তালপেড়ে এবং প্রয়াত অভিনেতা সতীশ কৌশককে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!