AB Bank
ঢাকা সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪, ৩১ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিয়ে করতে চান না জারিন খান


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:০২ এএম, ৫ সেপ্টেম্বর, ২০২৪
বিয়ে করতে চান না জারিন খান

২০০৯ সালে ব্রেক আপ হয়েছে সালমান খান এবং ক্যাটরিনা কাইফের। ওই সময় অনেকটা ক্যাটের মতো দেখতে জারিন খানকে বলিউডে নিয়ে এলেন ভাইজান। একসঙ্গে জুটি বাঁধলেন অনিল শর্মা পরিচালিত ছবি ‘বীর’-এ। বলিউড পাড়ায় তখন গুজব রটেছিল, জারিন খানের প্রেমেই নাকি মজেছিলেন সালমান।

কিন্তু সেই তত্ত্ব খুব বেশিদিন টেকেনি। পরে শোনা যায় ‘বিগ বস ১২’-এর প্রতিযোগী শিবাশিস মিশ্রের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন জারিন। প্রায় ৩ বছরের সম্পর্ক ছিল তাদের। কিন্তু দীর্ঘস্থায়ী হলো না।

36 की उम्र में 26 की लगती हैं जरीन खान, ये खास लेप है उनका ब्यूटी सीक्रेट -  Actress zareen khan shares skincare routine of her fuss free skincare  routine for flawless

সালমানের সঙ্গে তার সম্পর্কের গুঞ্জন থিতিয়ে যাওয়ার পর থেকে বেশ কয়েক জন তারকার সঙ্গে নাম জড়ায় জ়ারিনের। তবে ২০২১ সালে প্রেমিক শিবাশিসের সঙ্গে সম্পর্কের কথা ঘোষণা করেছিলেন এই অভিনেত্রী। তারপর জ়ারিনের জীবনের চড়াই- উতরাইয়ে পাশে ছিলেন প্রেমিক। কিন্তু হঠাৎ করে বিচ্ছেদের খরব শোনা যায় তাদের। তবে কী কারণে ছাড়াছাড়ি হলো, তা জানা না গেলেও অভিনেত্রীর বান্ধবী জানিয়েছেন দু’জনের সম্মতিতেই এই সম্পর্ক ভেঙেছে। যা হয়েছে, সুষ্ঠু ভাবেই হয়েছে।

Zareen Khan | Zareen Khan: I am much more than my face and body; hope  people give me a chance and not judge me dgtl - Anandabazar

ইতোমধ্যে একে অপরকে সামাজিক মাধ্যম থেকে থেকে সরিয়ে দেন তারা। শিবাশিস জ়ারিনের পুরনো সব ছবিও মুছে ফেলেছেন। দিন কয়েক আগেই এক পডকাস্ট শোয়ে এসে অভিনেত্রী জানিয়েছেন, বিয়ে করতে চান না। এই বন্ধনে বিশেষ আস্থা নেই তার।
‘হাউসফুল ২’, ‘হেট স্টোরি ৩’-এর মতো ছবিতে কাজ করেছেন জ়ারিন। ।  মুক্তি পেয়েছিল বছর দুয়েক আগে তার শেষ ছবি ‘হম ভি আকেলে তুম ভি আকেলে।
 

একুশে সংবাদ/এসএস

Link copied!