AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যৌন আবেদন ফুটিয়ে তুলতে বলেছিলেন!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:০৩ পিএম, ৬ সেপ্টেম্বর, ২০২৪
যৌন আবেদন ফুটিয়ে তুলতে বলেছিলেন!

যৌন হেনস্থার শিকার হয়েছিলেন শিল্পা শিন্ডে। সম্প্রতি মালয়ালম ছবির জগতে যৌন হেনস্থার ঘটনার রিপোর্ট পেশ করেছে হেমা কমিশন। তার পর থেকেই অন্যান্য ইন্ডাস্ট্রির অভিনেত্রীরাও যৌন হেনস্থা নিয়ে মুখ খুলেছেন। এ বার অতীত খুঁড়ে নিজের অভিজ্ঞতা জানালেন শিল্পা।

Shilpa Shinde | Big Boss winner Shilpa Shinde joins Congress dgtl -  Anandabazar

শিল্পার অভিনয় সফর সদ্য শুরু হয়েছে তখন। সেই সময় হিন্দি ছবির এক পরিচালক তাঁকে যৌন হেনস্থা করেছিলেন বলে অভিযোগ অভিনেত্রীর। সম্প্রতি এক সাক্ষাৎকারে শিল্পা জানান, একটি ছবির অডিশনে গিয়েছিলেন তিনি। সেখানে নিজের যৌন আবেদন ফুটিয়ে তুলতে বলা হয় তাঁকে। শিল্পা রাজিও হয়ে যান।

অভিনেত্রী জানান, সেই সময় তাঁর বয়স অল্প। স্বাভাবিক ভাবেই খুব সহজ সরল ছিলেন নবাগতা। বুঝতে পারেননি, পরিচালক আসলে কী চাইছেন। অভিনেত্রী বলেন, “আমার কেরিয়ারের গোড়ার দিকের কথা। ১৯৯৮-৯৯ সাল হবে। আমি নাম বলব না। আমাকে একটা পোশাক পরতে বলা হয়েছিল। সেই পোশাক আমি পরিনি। পরিচালক বলেন, একটি দৃশ্যে অভিনয় করে দেখাতে হবে। দৃশ্যটি হল, তিনি আমার কর্মকর্তা। তাঁর সামনে আমার নিজের যৌন আবেদন ফুটিয়ে তুলতে হবে। আমি খুবই সহজ সরল ছিলাম। ওই দৃশ্যে আমি অভিনয় করেও দেখাই।”

‍‍`Jhalak 10‍‍`: Shilpa Shinde blusters against KJo, Madhuri and Nora - MixIndia

এখানেই শেষ নয়। ওই পরিচালক নাকি শারীরিক হেনস্থা করেন শিল্পাকে। অভিনেত্রী বলেন, “সেই পরিচালক আমার শরীরের উপরে উঠে আসতে চান। আমি ভয় পেয়ে যাই। সঙ্গে সঙ্গে আমি ওঁকে ধাক্কা দিয়ে সরিয়ে দিই এবং সেখান থেকে পালিয়ে যাই। নিরাপত্তারক্ষীরাও বুঝতে পারেন, কী ঘটেছে। ওঁরাও আমাকে দ্রুত পালিয়ে যাওয়ার পরামর্শ দেন। ওঁরা ভেবেছিলেন, আমি হয়তো বিষয়টি নিয়ে সমস্যা তৈরি করব।”

Exclusive! Shilpa Shinde returns to daily soaps after six years with Maddam  Sir - Times of India

এই পরিচালক নাকি হিন্দি ছবির দুনিয়ায় অভিনেতা হিসেবেও পরিচিত। শিল্পা বলেন, “আমি মিথ্যে বলছি না। কিন্তু ওঁর নাম আমি বলতে পারব না। এই ব্যক্তির ছেলেমেয়েরা বয়সে আমার থেকে সামান্য ছোট।” বেশ কয়েক বছর পরে এই ব্যক্তির সঙ্গে ফের দেখা হয় শিল্পার। অভিনেত্রী বলেন, “তিনি আমার সঙ্গে খুব ভদ্র ভাবেই কথা বলেন। তবে আমাকে চিনতে পারেননি। আমাকে ফের একটি ছবির প্রস্তাব দেন। কিন্তু সেই প্রস্তাব আমি ফিরিয়ে দিই।”

 


একুশে সংবাদ/ এস কে

 

 

Link copied!