AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিতর্কের মুখে যেসকল পোস্ট ডিলেট দিলেন তামান্না


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১০:৪৯ এএম, ৭ সেপ্টেম্বর, ২০২৪
বিতর্কের মুখে যেসকল পোস্ট ডিলেট দিলেন তামান্না

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী তামান্না ভাটিয়া। বলিউড অভিনেত্রী তামান্না ভাটিয়ার সামাজিক যোগাযোগ মাধ্যমে তার প্রোফাইলে ‘রাধা’-সাজের ছবিতে ভরপুর ছিল। এই কাজটি তার জীবনের অন্যতম সেরা কাজ বলে অভিহিত করেন এই অভিনেত্রী।

কিন্তু বর্তমানে তার প্রোফাইল থেকে এসব ছবি মুছে দিয়েছেন। একটি বিপণী সংস্থার জন্য জন্মাষ্টমীর আগে শ্রীরাধিকার বেশে একাধিক ফটোশুটে করেছিলেন এ বলিউড অভিনেত্রী।

তামান্না ভাটিয়া। ছবি: সংগৃহীত

সম্প্রতি সেসব ছবি তার ভক্ত-অনুরাগীদের মাঝে শেয়ার করেছিলেন। কিন্তু কয়েকটা দিন যেতে না যেতেই, সেই পোস্টে প্রশংসার বদলে কটাক্ষর শিকার হন।

ফটোশুটে বিপণী সংস্থার হয়ে রাধা-কৃষ্ণের সম্পর্ককে ফুটিয়ে তোলা হয়েছিল। যেখানে কৃষ্ণের প্রেমে মগ্ন রাধিকা। শয়নে, স্বপনে, জাগরণে তিনি কেবল শ্রীকৃষ্ণকেই দেখতে পাচ্ছেন।

তামান্না ভাটিয়া - উইকিপিডিয়া

তবে কখনোই তিনি যেন কৃষ্ণকে কাছে পাচ্ছেন না। এই ছবিগুলিতে মূলত তুলে ধরা হয়েছিল রাধিকার বেশে তামান্নাকেই। কৃষ্ণকে সেভাবে প্রকাশ্যে আনা হয়নি। ওই বিপণীর মালিক বলেছিলেন তামান্নার সারল্যের কারণেই রাধা সাজ এতো সুন্দরভাবে ফুটে উঠেছে।

এই সমস্ত কটাক্ষ আসতে থাকার পরে, রাধা-কৃষ্ণের পোস্ট মুছে দিয়েছেন তামন্না। তার প্রোফাইলে এখন এই সংক্রান্ত আর কোনও পোস্টই নেই। ফেসবুক ও ইনস্টাগ্রাম, দুই জায়গা থেকেই এ সমস্ত পোস্ট দেখা যাচ্ছে না । অনেকে মনে করছেন বিতর্ক এড়াতেই এই পদক্ষেপ নিয়েছেন তামান্না।

 

 

একুশে সংবাদ/এ

Link copied!