AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রথমবার জুটি বাধছেন জাহ্নবী-সিদ্ধার্থ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:১১ পিএম, ৭ সেপ্টেম্বর, ২০২৪
প্রথমবার জুটি বাধছেন জাহ্নবী-সিদ্ধার্থ

বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। গল্পনির্ভর সিনেমায় অভিনয় করে ইন্ডাস্ট্রিতে শক্ত অবস্থান করে নিয়েছেন তিনি। এদিকে অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা। তিনিও বি-টাউনের একজন প্রতিষ্ঠিত অভিনেতা। কাজ করেছেন ব্যবসা সফল বেশকিছু সিনেমায়। তবে জাহ্নবী ও সিদ্ধার্থ এখনো জুটি বেঁধে কাজ করেননি। এবার প্রথমবারের মতো এই জুটিকে বড় পর্দায় দেখা যাবে।

সিনেমাটির নাম এখনো ঠিক হয়নি। তবে গণমাধ্যমটি জানিয়েছে, সিনেমাটি নির্মাণ করবেন নির্মাতা তুষার জালোটা। সিনেমার গল্প লেখার প্রস্তুতি চলছে। এতে সিদ্ধার্থকে চুক্তিবদ্ধ করা হয়েছে। এর পরই জাহ্নবীকে নিশ্চিত করা হয়। এটি একটি প্রেমের গল্পের সিনেমা হবে। তবে অভিনেতা বর্তমানে তার নতুন দুটি সিনেমা নিয়ে ব্যস্ত থাকায় শুটিং কবে শুরু হবে তা এখনো নিশ্চিত করা হয়নি।

Janhvi Kapoor News in Bengali, Videos and Photos about Janhvi Kapoor -  Anandabazar

এ সিনেমা দিয়ে জাহ্নবী এবং সিদ্ধার্থ প্রথমবারের মতো জুটি বাঁধতে যাচ্ছেন। এর আগে তারা একাধিক সিনেমায় অভিনয় করলেও জুটি বাঁধা হয়নি। তাই দর্শকের কাছেও নতুন জুটির গুরুত্ব কেমন হবে সেটাও দেখার বিষয় বলে নিশ্চিত করেছেন নির্মাতা।

সিদ্ধার্থ এবং জাহ্নবী বর্তমানে তাদের ক্যারিয়ায়ের ব্যস্ত সময় পার করছেন। দুজনেরই দর্শকপ্রিয়তা রয়েছে। তাই এই জুটি নিয়ে আমার কাজ করার অনেক দিনের ইচ্ছা ছিল। সেই ইচ্ছাটাই এবার পূরণ হতে যাচ্ছে। আশা করছি দর্শক তাদের ভালোভাবে গ্রহণ করবেন।’

Happy Birthday Sidharth Malhotra • ShareChat Photos and Videos

এ বছর জাহ্নবী কাপুরের দুটি সিনেমা মুক্তি পেয়েছে। একটি ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’, অন্যটি ‘উলাজ’। তবে দুটি সিনেমাই বক্স অফিসে খুব একটা সুবিধা করতে পারেনি।

 

 

একুশে সংবাদ/এসএস

Link copied!