AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আম্বানীদের বিয়ের আসর থেকে প্রেম!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:৩৯ পিএম, ৭ সেপ্টেম্বর, ২০২৪
আম্বানীদের বিয়ের আসর থেকে প্রেম!

আদিত্য রায় কাপূরের সঙ্গে বিচ্ছেদের বিরহ এখন অতীত। অনন্যা পাণ্ডের জীবনে কয়েক মাস আগেই এসেছে নতুন প্রেম। প্রাক্তন মডেল ওয়াকাল ব্ল্যাঙ্কোর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। সম্পর্ক নিয়ে এত দিন মুখে কুলুপ এঁটেছিলেন। কিন্তু এ বার সম্পর্কে এক প্রকার সিলমোহর দিয়ে দিলেন অনন্যার ‘প্রেমিক’। 

অনন্যার ওয়েব সিরিজ ‘কল মি বে’ওটিটিতে মুক্তি পেয়েছে সম্প্রতি। সেই সিরিজ নিয়ে সমাজমাধ্যমে প্রতিক্রিয়া দিলেন ওয়াকার। ‘কল মি বে’-র পোস্টার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ভাগ করে নিলেন ওয়াকার। লিখলেন, ‘হেই বে’। এই পোস্ট দেখেই নেটাগরিকদের অনুমান, অনন্যা-ওয়াকার কি সম্পর্কে সিলমোহর দিয়ে দিলেন? যদিও অনন্যার তরফে এখনও কোনও প্রতিক্রিয়া মেলেনি।জুলাই মাসে অনন্ত আম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের প্রতিটি অনুষ্ঠানেই হাজির ছিলেন অনন্যা। সেই বিয়ের আসর থেকেই নাকি ওয়াকারের সঙ্গে অনন্যার প্রেম। অনন্ত-রাধিকার প্রাক্‌-বিবাহ ক্রুজ পার্টিতেই নাকি প্রথম দেখা দু’জনের।

Who Is Walker Blanco? Ananya Pandey Introduced Him At Ambani‍‍`s Party By  Calling Him ‍‍`partner‍‍`. - Gondwana University

অনন্যার এক ঘনিষ্ঠ সূত্র সংবাদমাধ্যমকে বলেছিলেন, “ক্রুজ পার্টিতে অনন্যার সঙ্গে ওয়াকারের প্রথম দেখা। ওদের পরস্পরকে ভাল লেগেছে। বর্তমানে দু’জন পরস্পরকে জানার চেষ্টা করছেন। দু’জনের মধ্যে ভাল বন্ধুত্বও তৈরি হয়েছে। ওয়াকার জামনগরেই থাকেন। আম্বানীদের ‘ভন্তারা অ্যানিম্যাল পার্ক’-এ কর্মরত তিনি।”

আম্বানীদের বিয়েতে মন খুলে নাচতে দেখা গিয়েছিল অনন্যাকে। তার পাশে সব সময় ছিলেন ক্রিকেট তারকা হার্দিক পাণ্ড্য। অনন্যা ও হার্দিককে নিয়েও গুঞ্জন শুরু হয়। কিন্তু সেই বিয়ের অনুষ্ঠানেও নাকি ওয়াকারকেই নিজের সঙ্গীর তকমা দিয়েছিলেন অনন্যা পাণ্ডে। এমনকি, দু’জনের ঘনিষ্ঠতায় নাকি কোনও রাখঢাকও ছিল না। প্রেমের গানের তালে নাচছিলেন দু’জন। এই সব কিছু থেকে কার্যত এটা স্পষ্ট যে, আদিত্যের বিরহ কাটিয়ে উঠে নতুন সম্পর্কে মন দিয়েছেন অনন্যা। এখন অপেক্ষা, অভিনেত্রীর তরফে ঘোষণা কবে হবে। 


একুশে সংবাদ/ এস কে

Link copied!