AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মেজাজ হারালেন আলিয়া ভাট কিন্তু কেনো?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:২৭ পিএম, ৭ সেপ্টেম্বর, ২০২৪
মেজাজ হারালেন আলিয়া ভাট কিন্তু কেনো?

মিডিয়ার সামনে সাধারণত বলিউড অভিনেত্রী আলিয়া ভাটকে মেজাজ হারাতে দেখা যায় না। কিন্তু এবার সেটাই ঘটেছে। তবে আলিয়ার মেজাজ হারানোর ঘটনাকে শতভাগ সমর্থন করেছেন তার ভক্ত-নেটিজেনরা।

৫০০ টাকার বিনিময়ে গোপনে যা করতেন আলিয়া ভাট

ভারতীয় গণমাধ্যম খবরে বলা হয়েছে, সম্প্রতি গাড়ি থেকে নেমে বাড়ির ভেতরে ঢুকছেন আলিয়া ভাট, সঙ্গে রয়েছেন তার সহকারী ও নিরাপত্তারক্ষীরা। তাদের পেছন পেছন ক্যামেরা নিয়ে হাঁটতে থাকেন পাপারাজ্জিরাও। আলিয়া যখন বাড়ির লিফটের কাছে পৌঁছান, তখনো পাপারাজ্জিরা সেখানে। এ দৃশ্য দেখে বিরক্ত হয়ে এগিয়ে আসেন আলিয়া ভাট।

Alia Bhatt‍‍`s black dress, bold red lips make heads turn at Gucci Cruise Show

রেগে গিয়ে আলিয়া বলেন, ‘আপনারা এখানে কী করছেন? এটা আমার ব্যক্তিগত এরিয়া।’ সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একাধিক ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়। তবে এমন ভিডিও দেখে কিছু মানুষ সমালোচনা করলেও বেশিভাগ মানুষ আলিয়াকে সমর্থন জানিয়েছেন।

Alia Bhatt Birthday: রাষ্ট্রপতির নাম জানতেন না! আলিয়ার শিক্ষার দৌড় কত  দূর, সম্পত্তির পরিমাণই বা কত alia bhatt education qualifications know the  actress net worth on her birthday ...

আলিয়া ভাটের পরবর্তী সিনেমা ‘জিগরা’। অ্যাকশন ঘরানার এ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। সিনেমাটি ধর্ম প্রোডাকশনের সঙ্গে যৌথ প্রযোজনা করছেন আলিয়া। এটি পরিচালনা করছেন ভাষণ বালা। আগামী ১১ অক্টোবর সিনেমাটি মুক্তির কথা রয়েছে। তা ছাড়া ‘আলফা’ একটি সিনেমার কাজও আলিয়ার হাতে রয়েছে।

Alia Bhatt to launch her first children‍‍`s picture book titled ‍‍`Ed Finds A  Home‍‍` - India Today

আলিয়া অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘হার্ট অব স্টোন’। গত বছরের ১১ আগস্ট মুক্তি পায় এটি। এ সিনেমার মাধ্যমে হলিউডে অভিষেক হয়েছে আলিয়ার।

 

 

একুশে সংবাদ/এসএস

 

Link copied!