AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নিশাতের নতুন অ্যালবাম ‘বয়কট’


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:০৪ পিএম, ৭ সেপ্টেম্বর, ২০২৪
নিশাতের নতুন অ্যালবাম ‘বয়কট’

নাম তার নিশাত আনজুম হলেও সেটি ছাপিয়ে গেছে তার গিটার বাদনে। এখন তার মূল পরিচয় ‘দ্য মেটাল কুইন’ হিসেবে। দেশের প্রথম নারী মেটাল গিটারিস্ট তিনি। ২০১৪ সাল থেকে রক ও মেটাল জনরায় গিটার বাজিয়ে মুগ্ধতা ছড়াচ্ছেন শ্রোতামনে।

প্রথম অ্যালবাম ‘রাইজ’ প্রকাশ হয়। মেটাল ঘরানার অ্যালবামটি বিশ্বের অনেকগুলো মিউজিক্যাল প্ল্যাটফর্মে উন্মুক্ত হয়। মেলে ভালো সাড়া।

এবার নিশাত হাজির হচ্ছেন তার দ্বিতীয় একক নিয়ে। অ্যালবামের নাম দিয়েছেন ‘বয়কট’। যেখান থেকে ‘অদৃশ্য’ শিরোনামের একটি গান এরমধ্যে প্রকাশ হয়েছে অন্তর্জালে। এবার অপেক্ষা পুরো অ্যালবাম প্রকাশের। শিল্পী জানান, এই সেপ্টেম্বরেই ‘বয়কট’ প্রকাশ হবে। 

নিশাত আনজুম বলেন, ‘‘দীর্ঘ সময় রক ও মেটাল জনরায় কাজ করেছি। ‘বয়কট’ দিয়ে এবার যাত্রা করতে যাচ্ছি পপ ঘরানায়। অ্যালবামটি মূলত রেট্রো পপ ভিত্তিক। অ্যালবামটিতে মোট ৭টি গান থাকছে। আশা করছি ভালো লাগবে সবার।’’

নিশাত আনজুমের প্রিয় গায়ক মাইকেল জ্যাকসন, মার্ক মর্টন, চেস্টার বেনিন্টন, মার্ক ট্রেমনটি । তিনি বলেন, ‘‘গিটার বাজানোর সূচনা হয় ‘ল্যাম্ব অব গড’, ‘লিংকিং পার্ক’, ‘গ্রিন ডে’, ‘অল্টার ব্রিজ’ ইত্যাদি ব্যান্ডের গান থেকে। আমার এই যাত্রায় অনেক বাধার সম্মুখীন হতে হয়, যেহেতু আমি একজন সেলফ গিটারিস্ট। 

নিশাত আনজুম ইংল্যান্ড-এর পয়েন্ট ব্ল্যাঙ্ক মিউজিক স্কুল থেকে ‘মিউজিক প্রোডাকশন অ্যান্ড ভোকাল পারফরম্যান্স’ বিষয়ে গ্রাজুয়েশন করেন।

 

 

একুশে সংবাদ/এসএস 

 

 

Link copied!