AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নতুন লুকে তমা মির্জা, ওজন কমালেন ৫ কেজি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১০:৫৬ এএম, ৮ সেপ্টেম্বর, ২০২৪
নতুন লুকে তমা মির্জা, ওজন কমালেন ৫ কেজি

ঢালিউড তারকা তমা মির্জার ডাক পড়েছে। নতুন চরিত্রে প্রবেশ করতে হবে তাকে। এর প্রথম ধাপ হিসেবে পাঁচ কেজি ওজন কমালেন তিনি। নিয়ম করে ব্যয়াম আর খাবারের রুটিনে পরিবর্তন করেছেন এতদিন। এবার শুটিংয়ের জন্য প্রস্তুত তিনি।

এরই মধ্যে ব্যয়ামের কয়েকটা ছবি ফেসবুকে পোস্ট করেছেন তমা মির্জা। গত কয়েক মাস ধরে প্রস্তুতি নিচ্ছে, নিয়মিত ব্যায়াম করছি। খাদ্যাভাসেও পরিবর্তন এনেছি। এরই মধ্যে ৫ কেজি ওজন কমে গেছে। সামনের মাসে শুটিংয়ে যাব।’ কথার ফাঁকেই সতর্ক করে দেন অভিনেত্রী, ‘সিনেমার, নির্মাতা বা নায়ক একটা নামও এখন বলা যাবে না।

জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া তমা মির্জা অভিনয় করেছেন ভারতীয় গায়ক ও চলচ্চিত্রকার অঞ্জন দত্তের পরিচালনায়। একটি ওটিটি প্ল্যাটফর্মের জন্য ‘দুই বন্ধু’ নামে একটি মিউজিক্যাল ওয়েব সিরিজ নির্মাণ করছেন তিনি। পরিচালনার পাশাপাশি সিরিজটিতে অভিনয়ও করবেন অঞ্জন দত্ত। সিনেমায় তমা মির্জা ছাড়া আরও থাকছেন দুই বাংলার একঝাঁক জনপ্রিয় অভিনয়শিল্পী।

অঞ্জনের সঙ্গে কাজের অনুভূতি জানতে চাইলে তমা মির্জা বলেন, ‘অঞ্জন দত্তের পরিচালনায় কাজ করছি—এটা ভেবে অনেক উত্তেজনা কাজ করে। দারুণ একটি গল্পে নির্মাণ হচ্ছে সিরিজটি। শিগগিরই দেখা যাবে। মিউজিক্যাল এই ওয়েব সিরিজে বড় চমক হিসেবে থাকছে অঞ্জন দত্তের গাওয়া নতুন ছয়টি গান।’

সর্বশেষ ‘সুড়ঙ্গ’ সিনেমায় আফরান নিশোর বিপরীতে নজর কেড়েছিলেন তমা। বাণিজ্যিকভাবে সফলতার পাশাপাশি দর্শকদের প্রশংসাও কুড়িয়েছিল ছবিটি। তবে নতুন সিনেমার জন্য বিশেষ প্রস্তুতির মধ্যে আছেন তিনি।

 

একুশে সংবাদ/এসএস

Link copied!