AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কন্যা সন্তানের মা হলেন দীপিকা পাড়ুকোন


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:৩৯ পিএম, ৮ সেপ্টেম্বর, ২০২৪
কন্যা সন্তানের মা হলেন দীপিকা পাড়ুকোন

প্রথম সন্তানের জন্ম দিলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। মুম্বাইয়ের এইচ এন রিল্যায়েন্স হাসপাতালে প্রথম সন্তানের জন্ম দেন অভিনেত্রী।

Deepika Padukone:‍‍`স্পষ্ট বেবি বাম্প!‍‍` শাড়ি দিয়েই কি আড়াল করার চেষ্টা?  দীপিকার সোশ‍্যাল মিডিয়া পোস্ট উস্কে দিল মা হওয়ার জল্পনা – News18 বাংলা

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার একটি প্রতিবেদন থেকে জানা যায়, শুক্রবার (৬ সেপ্টেম্বর) সনাতন ধর্মের দেবতা সিদ্ধিদাতা গণেশের পূজায় ভারতের সিদ্ধি বিনায়ক মন্দির দর্শন করতে যান রণবীর ও দীপিকা।

মন্দির দর্শন আর গণেশের পূজা অর্চনার পরই শনিবার (৭ সেপ্টেম্বর) মুম্বাইয়ের এইচ এন রিল্যায়েন্স হাসপাতালে ভর্তি হন দীপিকা। এ সময় দীপিকার সঙ্গে ছিলেন স্বামী বলিউড অভিনেতা রণবীর সিং।

হাসপাতালে ভর্তি হওয়ার একদিন পেরোতেই আজ রোববার (৮ সেপ্টেম্বর) কন্যা সন্তানের জন্ম দেন অভিনেত্রী। সংসারে নতুন অতিথি আসায় ২০২৫ সালের মার্চ পর্যন্ত মাতৃত্বকালীন ছুটি নেয়ার পরিকল্পনা রয়েছে দীপিকার।

বলিউডের জনপ্রিয় পরিচালক সঞ্জয়লীলা বানসালির ‘রামলীলা’ সিনেমায় অভিনয় করতে গিয়ে একে অন্যের প্রেতি ভালোবাসার গভীরতা বাড়তে শুরু করে দীপিকা ও রণবীরের।  তারা বিয়ের পিঁড়িতে বসেন ২০১৮ সালে। এ হিসেবে বিয়ের দীর্ঘ ৬ বছর পর তাদের সংসারে এলো নতুন অতিথি। 

 

একুশে সংবাদ/এসএস

 

Link copied!