AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সোশ্যাল মিডিয়ায় হয়রানির অভিযোগে শিরিন শিলার জিডি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:২৫ পিএম, ৮ সেপ্টেম্বর, ২০২৪
সোশ্যাল মিডিয়ায় হয়রানির অভিযোগে শিরিন শিলার জিডি

সামাজিক যোগাযোগমাধ্যমে ‘মনগড়া কনটেন্ট’ ছড়িয়ে পড়েছে বলে অভিযোগ করেছেন ঢালিউড নায়িকা শিরিন শিলা। এই অভিনেত্রী জানিয়েছেন, সম্প্রতি বিভিন্ন সামাজিকমাধ্যমে ‘অসামাজিক কাজের সঙ্গে জড়িত শিরিন শিলা’ এমন শিরোনামে কনটেন্ট প্রচার করতে দেখা যাচ্ছে।

শুরুতে এসব কনটেন্ট পাত্তা দেননি এই অভিনেত্রী। কিন্তু ক্রমেই বিষয়টি অসহনীয় পর্যায়ে পৌঁছে যায়। এগুলোর মাধ্যমে রীতিমতো তার ক্যারিয়ার ধ্বংসের পাঁয়তারা করা হচ্ছে বলে আশঙ্কা করেন তিনি! শেষমেশ বাধ্য হয়ে থানায় গেছেন শিলা।বিদেশে একাধিক শো করে সম্প্রতি দেশে ফিরেছেন এই অভিনেত্রী। নিচ্ছেন নতুন সিনেমার শুটিংয়ের প্রস্ততি। এর মধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যম ইউটিউব, ফেসবুকের ওইসব কনটেন্ট সামনে আসতে থাকে তার।

শিরিন শিলা জানান, মিথ্যা সংবাদ প্রচার করে সামাজিকভাবে হয়রানি করা হচ্ছে তাকে। ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজ মিলিয়ে ১৮টি ইউআরএলের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি। নিচ্ছেন মামলার প্রস্তুতি। শনিবার (৭ সেপ্টেম্বর) দিনগত রাতে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন শিরিন শিলা। বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলামও জিডির বিষয়টি নিশ্চিত করেছেন।

শিরিন শিলা বলেন, প্রমাণ ছাড়াই আমাকে নিয়ে আজগুবি ও ভুয়া তথ্য দিয়ে কনটেন্ট তৈরি করে প্রচার করছে একাধিক ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজ। সেসব আবার লাখ লাখ মানুষ দেখছে। আমার সম্মান নষ্ট করে ভিউ-বাণিজ্য করা হচ্ছে। আমি সামাজিকভাবে হেয় প্রতিপন্ন হচ্ছি। আমার পরিবার ও আত্মীয়-স্বজনের সম্মানহানি হয়েছে। এমন মিথ্যা খবরে একজন শিল্পীর জীবন বিপন্ন হতে পারে, ক্যারিয়ার ধ্বংস হতে পারে।

তিনি আরো বলেন, আমার চরিত্র নিয়ে কথা তুলেছে, নেতিবাচক খবর প্রকাশ করেছে। আমি নাকি নানা ধরনের অসামাজিক কাজের সঙ্গে জড়িত, দেশ ছেড়ে পালিয়ে গেছি। এগুলো অসত্য। ভক্ত-দর্শকের কাছে আমার সম্পর্কে ভুল বার্তা যাচ্ছে। এসব কোনোভাবেই মেনে নিতে পারছি না।

চলতি বছর মেহেদি হাসান নির্মিত ‘শেষ বাজি’ সিনেমায় দেখা গেছে শিরিন শিলাকে। থ্রিলার ঘরানার গল্পের সিনেমা এটি। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাইমন সাদিক, বড়দা মিঠু, রাশেদ মামুন অপু, সাবেরী আলম, সিলভি প্রমুখ।

ওয়াজেদ আলী সুমনের ‘হিটম্যান’ দিয়ে চলচ্চিত্রে যাত্রা শুরু করেছিলেন শিরিন শিলা। সিনেমাটিতে বিশেষ চরিত্রে অভিনয় করেছিলেন শিরিন শিলা। এ ছবিতে শাকিব খানের নায়িকা হিসেবে ছিলেন অপু বিশ্বাস।

 

একুশে সংবাদ/ এস কে

 

 

 

 

 

 

 

Link copied!