AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সেলেনা এখন বিলিয়নিয়ার


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:৪৭ পিএম, ৮ সেপ্টেম্বর, ২০২৪
সেলেনা এখন বিলিয়নিয়ার

মার্কিন গায়িকা, অভিনেত্রী, মডেল ও প্রযোজক সেলেনা গোমেজ। এর বাইরে তার আরও একটি পরিচয় রয়েছে। একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী তিনি। ‘রেয়ার বিউটি’ নামে তার একটি মেকআপ কোম্পানিও রয়েছে। যেই কোম্পানির আয় দিয়ে এবার তিনি বিলিয়নিয়ার ক্লাবে প্রবেশ করেছেন।

Selena Gomez Sizzles in ‍‍`Red Hot‍‍` Beaded Dress at 2023 MTV VMAs: Photos

ব্লুমবার্গের তথ্য অনুযায়ী, সেলেনা গোমেজের মোট সম্পদের পরিমাণ বর্তমানে ১.৩ বিলিয়ন ডলার। যেই আয়ের বড় অংশই এসেছে তার ব্যবসায়ী প্রতিষ্ঠান ‘রেয়ার বিউটি’ থেকে।

এই কোম্পানি থেকে সেলেনার সম্পদের আশি ভাগই এসেছে বলে ব্লুমবার্গ নিশ্চিত করেছে। ব্লুমবার্গ জানিয়েছে, সেলেনা গোমেজের এই সম্পদের বেশিরভাগই এসেছে তার ‘রেয়ার বিউটি’ নামক মেকআপ কোম্পানি থেকে। নিজের এ প্রতিষ্ঠানটি তিনি পাঁচ বছর আগে প্রতিষ্ঠা করেছিলেন। বর্তমানে এই কোম্পানিতে তার শেয়ার মূল্য ১ বিলিয়ন ডলারেরও বেশি।

Selena Gomez: Success of Rare Beauty‍‍`s mission ‍‍`makes me happy‍‍`

বিউটি ব্র্যান্ড ছাড়াও অভিনেত্রীর রিয়েল এস্টেটে বিনিয়োগ, মানসিক স্বাস্থ্য প্ল্যাটফর্ম ওয়ান্ডারমাইন্ডে বিনিয়োগ, গান, অভিনয় এবং পেইড পার্টনারশিপ থেকে প্রাপ্ত অর্থ তাকে এই তালিকায় নিয়ে এসেছে। সেলেনা ছাড়াও এ তালিকায় রয়েছে মার্কিন আরেক পপ তারকা টেইলর সুইফট। যার সম্পদের পরিমাণ ১.১ বিলিয়ন ডলার।

 

 

একুশে সংবাদ/এসএস

 

Link copied!