AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নিজেকে ভালোবাসার মতো প্রেম দ্বিতীয়টি আর নেই


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:১৬ পিএম, ৮ সেপ্টেম্বর, ২০২৪
নিজেকে ভালোবাসার মতো প্রেম দ্বিতীয়টি আর নেই

ঢাকাই চিত্রনায়িকা পরীমণিকে শোবিজে তেমন দেখা না গেলেও এখন নিজেকে নিয়েই ব্যস্ততা তার। সামাজিক যোগাযোগ  মাধ্যমে নিয়মিত সরব থাকছেন ঢাকাই নায়িকা পরীমণি। অনুরাগীদের মাঝে প্রতিনিয়তই ভাগ করছেন নিজের সুন্দর মুহূর্তগুলো। 

পরীমনির বাসায় র‍্যাব

কিছুদিন আগে পরীর ওয়ালে দেখা যায়, পানিতে পা ডুবিয়ে বসে আছেন নায়িকা। পরনে শাড়ি, সঙ্গে মুষলধারায় বৃষ্টি। আলগা করে ছেড়ে দেওয়া তার ভেজা চুল। চোখ দুটো বন্ধ করে অনুভব করছেন বৃষ্টির ঝাপটা।

Porimoni: পরীমনির পোস্ট দেখে কাজে ফিরলেন কর্মীরা! এবার কী করলেন নায়িকা? -  Porimoni bangladeshi actress makes rosogolla for staffs after they returns  to work cancelling leave seeing her post bangladesh ...

সেদিন শুধু মাত্র ছবিতেই সীমাবদ্ধ ছিল পরীর এই বিশেষ মুহূর্তটি, এবার পুরো চিত্রটির ভিডিও আনলেন সামাজিক মাধ্যমে। দেখা গেল, পরনে সেই সাদা ব্লাউজের নীল শাড়িটিই। মুষলধারে বৃষ্টি ঝরছে, কোনো এক সুইমিং পুলের পাশেই পরী। ফ্লোরে জমা বৃষ্টির জমা পানির মধ্যেই গুটি গুটি পা ফেলছেন। মাঝে মাঝে দিচ্ছেন ক্যামেরায় পোজ। ভেজা চুলে একটু পর পর মোহনীয় চাহনি; মুখ থেকে সরিয়ে নিচ্ছিলেন ফোঁটায় ফোঁটায় পড়া বৃষ্টির পানি।

 

 

একুশে সংবাদ/এসএস

 

Link copied!